মতলব কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষা সফর অনুষ্ঠিত

মতলব দক্ষিণ উপজেলার ঐতিহ্যবাহী কচি-কাঁচা প্রি-ক্যাডেটস্কুলের বার্ষিক শিক্ষা সফর অনুষ্ঠিত হয়।১৫ ফেব্রুয়ারী বুধবার কুমিল্লার কোটর্বাড়ী এলাকার ম্যাজিক প্যারাডাইজে শিক্ষা সফর অনুষ্ঠিত হয়। সকাল পোনে ৮টায় মতলব থেকে ৭ টি বাসে কচি কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যসহ ৩ শতাধিক লোক নিয়ে শিক্ষা সফরের উদ্দেশ্য রওয়ানা হলে বেলা এগারোটায় ম্যাজিক প্যারাডাইজে এসে পৌছায়।

পরে শিক্ষকদের সমন্বয়ে কয়েকটি গ্রুফে শিক্ষার্থীরা ম্যাজিক প্যারাডাইজের বিভিন্ন রাইটে ঘুরে ঘুরে আনন্দ উপভোগ করেন।প্রায় ৩ ঘন্টা বিভিন্ন রাইট উপভোগ শেষে দুপুরের খাবার পরিবেশ করা হয়।বিকাল ৪টায় সাংস্কৃতিক অনুষ্ঠান, রেফেল ড্র, আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

মতলব সূর্যমুখী কচি কাঁচা মেলার সভাপতি মাকসুদুল আলম বাবলুর সভাপতিত্বে ও কচি কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফারুক আহমেদ বাদলের পরিচালনায় বক্তব্য রাখেন মেলার সহ সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম,সম্পাদক ফারক বিন জামান, মেলার কোষাদক্ষ এসএম সেলিম, স্কুলের কোষাদক্ষ গোলাম মোস্তফা কাদরী,মেলার সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, বর্তমান মেলার সাধারণ সম্পাদক আইননুন নাহার কাদরী,স্কুল পরিচালবা কমিটির সদস্য সাংবাদিক গোলাম সারওয়ার সেলিম। এসময় মেলা ও স্কুলের কর্মকর্তা,অভিভাবক, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সবশেষে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

Share