Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর প্রেসক্লাবের সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মানববন্ধন
মতলব উত্তর প্রেসক্লাবের সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মানববন্ধন

মতলব উত্তর প্রেসক্লাবের সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মানববন্ধন

জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা রুখে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে শনিবার (২০ আগস্ট) সারাদেশে মানববন্ধন কর্মসূচি পালন করেন সাংবাদিকরা। সে সাথে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবেও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধনে সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ।

সাধারন সম্পাদক একেএম গোলাম নবী খোকনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। সেদিন বঙ্গবন্ধুর ডাকে জীবনের মায়া ত্যাগ করে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছি। সেই দিনই হানাদার বাহিনী স্বাধীনতা কেড়ে নিতে পারেনি। আজকের এদিনেও সন্ত্রাস-জঙ্গিবাদ করে দেশের ক্ষতি করতে পারবে না। সকল মুক্তিযোদ্ধারা একতাবদ্ধ আছি। জঙ্গিবাদ রুখে দিতে সবসময় প্রস্তুত আছি। তিনি আরো বলেন, প্রশাসন, সাংবাদিক ও জনতা এক থাকলে সন্ত্রাস-জঙ্গিবাদ দমন আরো সহজ হবে। সাংবাদিকদের লিখনের মাধ্যমে জঙ্গিবাদ বেরিয়ে আসবে। আর কোথায় সন্ত্রাস জঙ্গিবাদের কোন সন্দেহ হলে জনতা যদি প্রশাসনকে সহযোগীতা করে তাহলে জঙ্গিরা দেশে বাসা বাঁধতে পারবেনা। তিনি সাংবাদিকসহ সর্বস্তরের জনগণকে জঙ্গি-সন্ত্রাস রুখে দেওয়ার আহ্বান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সিনি: সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সালাউদ্দিন, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ফখরুল ইসলাম রনি প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ০২:৩০ এএম, ২১ আগস্ট ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply