Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর-দক্ষিণে ছাত্র অধিকার পরিষদের কমিটি ঘোষণা
ছাত্র

মতলব উত্তর-দক্ষিণে ছাত্র অধিকার পরিষদের কমিটি ঘোষণা

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ মতলব দক্ষিণ উপজেলা শাখা এবং মতলব উত্তর উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

২৩ জুলাই শনিবার চাঁদপুর জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি সামিউল প্রধান ও সাধারণ সম্পাদক জিএম মানিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এব বছরের জন্য এ দুটি কমিটি অনুমোদন দেন।

এতে মোঃ শফিকুল ইসলাম সোহাগকে সভাপতি ও মেহেদী হাসান সাইফুলকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট মতলব দক্ষিণ উপজেলা ছাত্র অধিকার পরিষদের কমিটি ঘোষণা করা হয়। একইসাথে মোঃ রাকিবুল হাসানকে সভাপতি ও মোঃ হাসান মাহমুদ সুমনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট মতলব উত্তর উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

মতলব দক্ষিণ উপজেলা ছাত্র অধিকার পরিষদের নবগঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ সভাপতি মোঃ নাঈম মিয়া, মোঃ ইব্রাহিম মিয়া, মোঃ আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, মোঃ মামুন মিয়া, মোঃ রাহাত হোসাইন, সাংগঠনিক সম্পাদক মোঃ নাছির হোসেন শামীম, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মাহফুজ মিয়া, মামুন মজুমদার, দপ্তর সম্পাদক মোঃ মেহেদী হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মোঃ ফরহাদ, সাহিত্য সম্পাদক মোঃ শাহিন মিয়া, সমাজসেবা সম্পাদক মোঃ মেজবাউল হক, ক্রীড়া সম্পাদক মোঃ তরিকুল ইসলাম মিয়াজী, রাজনৈতিক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আল আমিন ইসলাম।

মতলব উত্তর উপজেলা ছাত্র অধিকার পরিষদের নবগঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন: সহ সভাপতি মোঃ ইউসুফ ইসলাম ভূইয়া, মোঃ রাশেদ চৌধুরী, মোঃ আরিয়ান নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম, মোঃ সাব্বির, সাংগঠনিক সম্পাদক মোঃ সাদ সরকার, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মোঃ শিফন, মোঃ শরিফ, দপ্তর সম্পাদক মোঃ তাহসান রহমান শাকিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সজিব হোসেন, অর্থ সম্পাদক মোঃ রিফাত হোসেন মুফতি, সাহিত্য সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সমাজসেবা সম্পাদক মোঃ আব্দুল্লাহ, ক্রীড়া সম্পাদক মোঃ মতিউর রহমান, রাজনৈতিক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মোঃ কাউসার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোসা. জান্নাতুল রিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ ফারুকুল ইসলাম শ্যামল, আইন সম্পাদক মোঃ ইমন মোল্লা, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ সম্পাদক মোঃ আল আমিন, জনস্বাস্থ্য সম্পাদক মোঃ মিনহাজ, পরিবেশ ও জলবায়ু সম্পাদক মোঃ মুহিন, সংস্কৃতি সম্পাদক মোঃ তাসিব হোসেন, সামাজিক যোগাযোগ মাধ্যম সম্পাদক মোঃ জিসান, সদস্য মোঃ হোসাইন সিয়াম, মোঃ ইব্রাহিম তপু, মোঃ নিলয়, মোঃ মহসিন, মোঃ রাশিদুল ও মোসা. জান্নাতুল তন্নী।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৩ জুলাই ২০২২