Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর থানা পরিদর্শনে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল
মতলব উত্তর থানা পরিদর্শনে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল

মতলব উত্তর থানা পরিদর্শনে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল

চাঁদপুরের মতলব উত্তর থানা বার্ষিক পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেল ৩টায় থানার সার্বিক পরিস্থিতি ও বর্তমান অবস্থার খোঁজ-খবর নেন তিনি।

তিনি মতলব উত্তর থানা পরিদর্শন আসলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান অফিসার ইনর্চাজ আনোয়ারুল হক কামাল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন রনি।

এসময় জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেন, পুলিশ ও জনতা একসাথে আইনশৃংখলা রক্ষা করবে। একটি থানাকে জঙ্গিবাদ প্রতিরোধে এবং মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত সমাজ গড়ে তুলতে থানার পুলিশ এবং জনতা একসাথে কাজ করতে হবে। পুলিশের সাথে জনগণের দূরত্ব বাড়াতে হবে। পুলিশের প্রতি জনগণের আস্থা অর্জন করতে হবে। তাহলেই জনগণ পুলিশকে সাহায্য করবে। আমরা শান্তি চাই, বিশৃংখলা চাই না। জনগণের নাগালে সেবা এগিয়ে দিতে আমরা বদ্ধপরিকর। সমাজের একটি অংশের প্রতিনিধি হিসেবে পুলিশ সদস্যদের সকলকে নিয়ে নিরপেক্ষভাবে কাজ করতে হবে। আপনাদের সম্মানের আসন নিজেদেরই ধরে রাখতে হবে। জনবান্ধব পুলিশ হয়ে দায়িত্ব পালন করে থানায় গিয়ে কেউ যেন হয়রানির শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে।

এরপর গার্ড অব অনার প্রদান করেন অফিসার ইনর্চাজ (তদন্ত) আলমগীর হোসেন ও সঙ্গীয় ফোর্স।

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল উপজেলার আইন-শৃঙ্খলা বিষয়ে খোঁজ-খবর নেন এবং বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন, মতলব উত্তর থানার অফিসার ইনর্চাজ মোঃ আনোয়ারুল হক কামাল ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন রনি, সেকেন্ড অফিসার (এসআই) মোঃ ওমর ফারুক, গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ দর্জি, থানার এসআই মোস্তফা, এসআই কামাল উদ্দিন, এসআই মোবরক হোসেন, এএসআই জাকির হোসেন, আরিফ হোসেন ইউএনও’র সহকারী আমিনুল ইসলামসহ থানার সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

জেলা প্রশাসক মহোদয় মতলব উত্তর থানার বিভিন্ন কার্যক্রম দেখেছেন এবং আমাদের সাথে আইন শৃংখলা পরিস্থিতি বিশেষ করে জঙ্গি তৎপরতা ও মাদক বিরোধী অভিযান নিয়ে মতবিনিময় করেছেন।

জেলা প্রশাসক আরো বলেন, স্বাধীনতা যুদ্ধে পুলিশ বাহিনীর অনেক সদস্য জীবন দিয়েও দেশমাতৃকার সেবায় বীরত্বপূর্ণ ভূমিকা রেখে দৃষ্টান্ত স্থাপন করেছে।

এ ছাড়া দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সার্বক্ষণিক দায়িত্ব পালন করতে হয়। আধুনিক পুলিশ বাহিনীর জন্য যেসব সরঞ্জাম প্রয়োজন তার সব চাহিদা পূরণ না হলেও আমাদের পুলিশ অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছে।

প্রতিবেদকক : খান মোহাম্ম কামাল, মতলব উত্তর
: আপডেট, বাংলাদেশ ১১ : ০০ পিএম, ২৩ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
এইউ

Leave a Reply