Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর থানায় নবাগত ওসি মোহাম্মদ শহীদ হোসেনের যোগদান
থানায়

মতলব উত্তর থানায় নবাগত ওসি মোহাম্মদ শহীদ হোসেনের যোগদান

চাঁদপুরের মতলব উত্তর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন যোগদান করেছেন। ২ ফেব্রুয়ারি শুক্রবার রাতে তিনি পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

এর আগে মোহাম্মদ শহীদ হোসেন রাঙ্গামাটির জেলা ডিবির ওসির দায়িত্ব পালন করেন।

এ ছাড়াও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ ও শাহরাস্তি থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাঁর বাড়ি ঢাকা জেলার সূত্রাপুর থানার রোকনপুর কলতা বাজার এলাকায়।

ওসি মোহাম্মদ শহীদ হোসেন ১৯৮০ সালের ১১ ডিসেম্বর ঢাকা জেলার সূত্রাপুর থানার রোকনপুর কলতা বাজার এলাকায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

 

তিনি ২০০১,২০০২ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এম কম (ব্যবস্থাপনা) বিভাগে অধ্যায়ন করেছি। 

থেকে বি.কম শেষ করে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর পদে মুন্সিগঞ্জের গজারিয়া থানায় যোগদান করে কর্মজীবন শুরু করেন।

এরপর ঢাকা এয়ারপোর্ট, চাঁদপুর পুরান বাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ, ফরিদগঞ্জ থানার ওসি তদন্ত এবং একই থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করে। 

নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন সাংবাদিকদের জানান, সকলের সহযোগিতায় উপজেলার আইনশৃঙ্খলা

মতলব উত্তর থানা কে মাদকমুক্ত এবং নিরাপদ নগরী হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করছি। পরিস্থিতি সুন্দর রাখা’সহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম প্রতিরোধে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও দুই ছেলে এবং এক কন্যা সন্তানের জনক।

নিজস্ব প্রতিবেদক,৩ ফেব্রুয়ারি ২০২৪