মতলব উত্তর উপজেলা যুবলীগের প্রস্তুতি সভা

বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্রগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশে যোগদান এবং সমাবেশ সফল করার লক্ষ্যে উপজেলা যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১০ জুন) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের সহ-সভঅপতি মোঃ নিজাম উদ্দিন রাঢ়ীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ কাজী শরীফ হোসেনের সঞ্চালনায় উক্ত প্রস্তÍুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার মোঃ খোকন প্রধান,সাবেক ছাত্র নেতা ও উপজেলা যুবলীগ নেতা মোঃ হারুন-অর-রশিদ, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মোঃ মনির হোসেন,এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ বাদশা মিয়া, সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আক্তার ঢালী,জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ স্বপন মল্লিক, সাধারণ সম্পাদক মোঃ মুকবুল হোসেন, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হুমায়ন কবির,গজরা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ টিটু মুন্সী, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ইসমাইল হোসেন,মোহনপুর ইউনিয়ন যুবলীগ নেতা হোসেন প্রমানিক, বাবু প্রমানিক, উপজেলা যুবলীগ নেতা মোঃ দ্বীন ইসলাম, মোঃ শাহাদাত সরকার, ছেংগারচর পৌর মৎস্যজীবিলীগের সভাপতি মোঃ হোসেন জনি সরকার, যুবলীগ নেতা সোহেল রানা, পৌর ছাত্রলীগ নেতা মোঃ আরমান কাজী, মোঃ রাজিব খান, মৎস্যজীবি লীগের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আল-আমিন বেপারী, শ্রমিকলীগ নেতা মোঃ আবুল কালাম মুফতি প্রমূখ।

সভায় বঙ্গবন্ধুর কন্যান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ অঅওয়ামী যুবলীগের চট্রগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশে যোগদান এবং সমাবেশ সফল করার লক্ষ্যে উপজেলা যুবলীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তÍুতি গ্রহণ করা হয়।

এসময় প্রস্তÍুতি সভায় বক্তারা বলেন, দেশের স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে বিএনপি-জামায়াত অরাজকতা সৃষ্টি করছে। রাজপথ থেকে তাদের অরাজকতা প্রতিহত করার পাশাপাশি আমাদের সামাজিক যোগাযোগ মাধ্যমেও সজাগ থাকতে হবে। কেননা, মিথ্যা-গুজব ছড়িয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে তারা।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে তাদের গুজবের প্রতিবাদ জানাতে হবে। এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগ ঘোষিত বিভাগীয় শান্তি মিছিল সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। শুধু রাজনীতির মাঠে নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমেও অপশক্তির বিরুদ্ধে দাঁড়াতে হবে বলে মন্তব্য করেছেন নেতারা।

নেতারা আরো বলেন, বিএনপি-জামায়াত গোপনে আবার সন্ত্রাস, গাড়ি ভাঙচুর, গাড়িতে অগ্নিসংযোগ, জনগণ ও পুলিশের ওপর হামলা করার ফন্দি আঁটছে বলে তথ্য রয়েছে যদি তাই হয় তাহলে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এবং যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাজেদুল হোসেন দিপু চৌধুরীর নেতৃত্বে রাজপথেই তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে বলেও মন্তব্য করেন তারা। তারা আরও বলেন, সাধারণ জনগণের জানমাল ও নিরাপত্তার স্বার্থেই মতলব উত্তর তথা ছেংগারচর পৌর যুবলীগ সর্বদা রাজপথে থাকবে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১০ জুন ২০২৩

Share