Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে সোহেল হত্যায় দম্পতি আটক
সোহেল

মতলব উত্তরে সোহেল হত্যায় দম্পতি আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১নং ষাটনল ইউনিয়নের পূর্বষাটনের দর্জি দোকানদার সোহেল রানা (৩০) নামে এক যুবকের হত্যার সাথে জড়িত সন্দেহে নিহত সোহেলের আপন চাচাতো ভাই মাসুদ রানা (৩৩) ও মাসুদের স্ত্রী সুফিয়া (২৫)কে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

আটক আসামীরা হলেন- নিহত সোহেলের আপন চাচাতো ভাই পূর্ব ষাটনলের মৃত হাবীব উল্লাহ পাটোয়ারীর ছেলে মাসুদ রানা (৩৩) ও তার স্ত্রী সুফিয়া আক্তার (২৫)।

আজ সোমবার সকালে তাদের বাড়ি পূর্ব ষাটনল থেকে আটক করা হয়। সোমবার বিকেলের দিকে আসামীদেরকে চাঁদপুর জেলখানায় প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন…  মতলব উত্তরে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

জান যায়, নিহত সোহেলের চাচাতো ভাই মাসুদ রানার স্ত্রী সুফিয়ার সাথে পরকয়ীয়ার সর্ম্পক ছিলো বলে কেউ কেউ ধারণা করছেন। হয়ত এ অবৈধ সর্ম্পকের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে এমনটা মনে করছেন। এ সর্ম্পকটি মেনে নিতে না পেরে এ হত্যাকান্ড ঘটিয়েছে এমনা ধারনা করছেন কেউ কেউ। তবে পুলিশের তরফ থেকে এখনও নিশ্চিত করেনি বিষয়টি। পুলিশ তাদেরকে সন্দেহভাজন হিসেবে আটক করেছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোবারক হোসেন।

তিনি জানান, পরকয়ীয়ার জের ধরে নিহত এ বিষয়টি আমরা এখনও নিশ্চিত না। তদন্ত চলছে। আটক আসামীদেরকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে। তাদের কাছ থেকে জিজ্ঞাসাবাদে কিছু পাওয়া গেলে পরে নিশ্চিত হওয়া যাবে। তিনি আরও জানান এ হত্যাকান্ডের রহস্য বের করার জন্য আমরা কাজ করছি।

উল্লেখ্য,  শনিবার (২ এপ্রিল) সকালে মতলব উত্তর উপজেলার ১নং ষাটনল ইউনিয়নের পূর্বষাটনেল খালের পাশ্ববর্তী কবরস্থানের পাশের ধানক্ষেত থেকে ওই সোহেলের মরদেহ উদ্ধার করে মতলব উত্তর থানা পুলিশ। ওসি মুহাম্মদ শাহজাহান কামাল ও ওসি তদন্ত মোঃ মাসুদুর রহমান ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠান। দূর্বৃত্তরা সোহেলকে হত্যা করে চোখ দুটি উপরে ফেলেন। এছাড়া তার শরীকে আঘাতের কোনো চিহ্ন নেই।

এরপর থেকেই মতলব উত্তর থানা পুলিশ এ হত্যাকান্ডের নেপথ্য কারণ, রহস্য সবকিছু বের করার জন্য হত্যাকান্ডের পর থেকেই তারা নিহত সোহেলের মাসহ তাদের আত্মীয় ও মোবাইল ফোন এসবের উপর ভিত্তি করে এর সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চালিয়ে আসছে। ওই ঘটনার দু’দিন পরেই এ দুই আসামীকে সন্দেহভাজন হিসেবে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ হত্যাকান্ডের রহস্য উদঘাটনে এবং এর সঙ্গে জড়িতদের ধরতে মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল ও ওসি তদন্ত মোঃ মাসুদুর রহমান নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

নিজস্ব প্রতিবেদক, ৪ এপ্রিল ২০২২