Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে সাড়ে ৭ কেজি গাঁজাসহ আটক ২
গাঁজাসহ

মতলব উত্তরে সাড়ে ৭ কেজি গাঁজাসহ আটক ২

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের অভিযানে ৬ কেজি গাঁজা সহ ১জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাতে মতলব উত্তর থানার বাগানবাড়ী নয়াকান্দি এমদাদ সরকারের চায়ের দোকানের সামনে হইতে মৌটুপী গ্রামের মৃত কালু বেপারির ছেলে মাদক ব্যবসায়ী শ্যামল বেপারী প্রকাশ ইব্রাহিম, (২৫) কে ৬ কেজি গাঁজা সহ আটক করা হয়।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে এসআই মোঃ আবু হানিফ সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহযোগিতায় মতলব উত্তর থানাধীন বাগানবাড়ী নয়াকান্দি এমদাদ সরকারের চায়ের দোকানের সামনে হইতে মৌটুপী গ্রামের মৃত কালু বেপারির ছেলে মাদক ব্যবসায়ী শ্যামল বেপারী প্রকাশ ইব্রাহিম, (২৫) কে ৬ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মাদক ব্যাবসায়ী শ্যামল বেপারীকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন, মাদকের বিষযয়ে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করে অভিযান পরিচালনা করছি। মাদকের সাথ সম্পক্তি কেউ ছাড়া পাবে না।

এছাড়া আজ বুধবার মতলব উত্তর থানাধীন বদরপুর গ্রামের সওদাগর বাড়ীতে তারা মিয়ার ঘরের সামনে হইতে মাদক ব্যবসায়ী মোঃ নুরুল হক(২৬)কে দেড় কেজী গাঁজাসহ থানা পুলিশ আটক করে।

অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ শাহজাহান কামাল এর নেতৃত্বে ও সার্বিক তদারকীতে মতলব উত্তর থানায় কর্মরত এসআই (নিরস্ত্র)/ মোঃ মিজানুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহযোগিতায় মতলব উত্তর থানাধীন বদরপুর গ্রামের সওদাগর বাড়ীতে তারা মিয়ার ঘরের সামনে হইতে মাদক ব্যবসায়ী মোঃ নুরুল হক(২৬), পিতা-মৃত মকবুল হোসেন, সাং-বদরপুর (সওদাগর বাড়ী), থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুর কে ১(এক) কেজি ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেন। আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ প্রয়োজনীয় সংখ্যক পুলিশ স্কটের মাধমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

নিজস্ব প্রতিবেদক, ১৬ মার্চ ২০২২