Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে সাংবাদিক কামাল খানের জ্যেষ্ঠ পুত্র এইচএসসিতে জিপিএ-৫
সাংবাদিক

মতলব উত্তরে সাংবাদিক কামাল খানের জ্যেষ্ঠ পুত্র এইচএসসিতে জিপিএ-৫

চাদপুরের মতলব উত্তর উপজেলার সিনিয়র সাংবাদিক সকামাল হোসেন খানের জ্যেষ্ঠ পুত্র মোঃ শাহরুখ খান এইচএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছেন। তিনি এ বছর ঢাকার মীরপুর শহীদ পুলিশ স্মৃতি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। তার মা জেসমিন আক্তার উপজেলার ৯নং দক্ষিণ ব্যাসদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক। তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচর খানবাড়ি।

জিপিএ ৫ পাওয়া শাহরুখ খান বড় হয়ে ভালো মানুষ হতে চায়। কাজ করতে চায় সমাজ তথা রাষ্ট্রের উন্নয়নে। কাজ করতে চায় সমাজের সাধারণ মাসুষের জন্য।

শাহরুখ খান ২০২১ সালে অনুষ্ঠিত উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে ঢাকার মীরপুর শহীদ পুলিশ স্মৃতি কলেজ থেকে থেকে জিপিএ ৫ পেয়েছে। তার বাবা কামাল হোসেন খান, আর মাতা জেসমিন আক্তার। শাহরুখ খানের এই ফলাফলে সন্তুষ্টি প্রকাশ করেছে সাংবাদিক কামাল হোসেন খান ।

শাহরুখ খানের জন্য দোয়া চেয়েছেন সাংবাদিক কামাল হোসেন খান ও তার মা জেসমিন আক্তার। আগামী দিনে তাদের জ্যেষ্ঠ পুত্রের আরো সাফল্য কামনায় তারা সকলের কাছে দোয়া চেয়েছেন।

পরবর্তীতে উচ্চ শিক্ষা অর্জন করে ভালো মানুষ হিসেবে সমাজ ও রাষ্ট্রের কাজে লাগতে চায়। শাহরুখ খান একজন ভালো মানুষ হওয়ার পাশাপাশি গ্রামীণ দরিদ্র জনগোষ্ট্রিকে চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে ডাক্তার হতে চায়। এই অর্জনে পরিবার, শিক্ষক ও প্রতিষ্ঠানের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মোঃ শাহরুখ খান।