Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন
সংবাদ

মতলব উত্তরে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হুমায়েন কবির খান এর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রচারের প্রদিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

১৫ অক্টোবর দুপুরে উপজেলার সাহাবাজ কান্দী রসুলপুর গ্রামের প্রধান সরকে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হুমায়ুন কবির খান এর বিরুদ্ধে গত ১২ অক্টোবর কয়েকটি পত্রিকা ও টেলিভিশনে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে এসএমসি’র সভাপতি কাজী মহিউদ্দিন জামান মানববন্ধন করে সংবাদ প্রচার করেন।

উক্ত সংবাদ মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক দাবি করে হুমায়ুন কবির খান এর পরিবার, বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকাবাসী একত্রিত হয়ে এসএমসি’র সভাপতি কাজী মহিউদ্দিন জামান এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে উপজেলার রসুলপুর সাহাবাজ কান্দি প্রধান সরকে অবস্থান করে মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তবরা, হুমায়ুন কবির খান এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । এবং কাজী মহিউদ্দিন জামান এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে। বক্তারা আরো বলেন হুমায়ুন কবির স্যার দীর্ঘ ২৬ বছর যাবৎ এই বিদ্যালয়ে সুনামের সাথে শিক্ষাদান করে আসছে। তার অক্লান্ত প্রচেষ্টা, মেধা ও দূরদর্শীতায় শিক্ষা প্রতিষ্ঠানটিতে পরিবর্তন এসেছে শিক্ষার মান উন্নয়ন সহ প্রতিষ্ঠানের অনেক উন্নয়ন মূলক কাজ হয়েছে। তিনি কখনো অন্যায়ের কাছে মাথানত করেনি। শিক্ষক হুমায়েন কবির বলেন, স্কুলের সভাপতি কাজী মহিউদ্দিন জামান স্কুল উন্নয়নের অনুদান বিদ্যালয়ের উন্নয়নে ব্যায় না করে অনৈতিক কাজ করে আসছে তার অনৈতিক কাজে আমি রাজি না হওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট তথ্য তুলে ধরে সংবাদ প্রচার করে। এই অনৈতিক কাজের সাথে জড়িত এসএমসি’র সভাপতি কাজী মহিউদ্দিন জামানসহ যারা এই কাজের সাথে জরিত সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এ সময় শত,শত নারী পুরুষ বিদ্যালয়ের শিক্ষার্থীরা ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ১৫ অক্টোবর ২০২২