Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে মায়ের কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণায় গাজী মুক্তার
মায়ের

মতলব উত্তরে মায়ের কবর জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণায় গাজী মুক্তার

আসন্ন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন উপজেলার নতুনবাজার, চৌরাস্তা, ছেংগারচর, গজরা বাজার, সুজাতপুর বাজার ও সাহেববাজার নির্বাচনী গণসংযোগ করেছেন।

শনিবার (৩০ মার্চ) সকালে উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নাওভাঙ্গা জয়পুরে মায়ের কবর জিয়ারতের মধ্য দিয়ে তিনি গণসংযোগ শুরু করেন।

সাধারণ জনগণ ও বাজারের দোকানে দোকানে গিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি সকলের কাছে দোয়া শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন।

আলহাজ্ব গাজী মুক্তার হোসেন সংক্ষিপ্ত বক্তব্য বলেন, মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন চাই। আগামীতে আধুনিক মতলব উত্তর গড়ার ক্ষেত্রে আমি সকলের সাথে সহযোদ্ধা হিসেবে কাজ করব। আপনাদের দোয়া সমর্থন থাকলে আশা করি মানুষের জন্য কিছু করতে পারবো। চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুুরী মায়া বীরবিক্রমের নেতৃত্বে মতলব উত্তরকে একটি স্মার্ট মতলব উত্তর রূপে গড়ে তুলতে চাই।

আলহাজ্ব মোঃ গাজী মুক্তার বলেন, জনগনের সার্বক্ষণিক সেবা করার জন্যই আমি চেয়ারম্যান প্রার্থী হচ্ছি, এ জন্যই আপনাদের সাথে শুভেচ্ছা বিনিময় ও দোয়া চাচ্ছি। আমি আগামী দিনে চেয়ারম্যান নির্বাচিত হলে আরো বড় আকারে কাজ করার সুযোগ ও বরাদ্দ থাকবে। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক সবুজ, ছেংগারচর পৌর আওয়ামী লীগ নেতা মোঃ খোকন প্রধান, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কামাল গাজী, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক নেতা সুমন, আরমান কাজী, মাইন উদ্দিন বকাউল,শান্ত বকাউল,উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আলহাজ্ব গাজী মুক্তার হোসেন চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিপূর্বে বিভিন্ন ইউনিয়ন পৌরসভাসহ গণসংযোগ করেছেন, নেতাকর্মীসহ তার সমর্থকদের সাথে নিয়ে প্রচারনা অব্যাহত রেখেছেন।

নিজস্ব প্রতিবেদক, ৩০ মার্চ ২০২৪