মতলব উত্তরে মাদক বিক্রেতার জেল

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় মোঃ জামান হোসেন (২৮) নামে এক মাদক বিক্রেতা ও গাঁজা সেবনকারীকে ২ বছরের জেল দিয়েছে উপজেলা ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক আসামীর বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্ত আসামী জামান হোসেন উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম ইসলামাবাদ গ্রামের সোনা মিয়ার ছেলে।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার সময় আটক আসামীকে উপজেলার পশ্চিম ইসলামাবাদ গ্রামের তার বসত ঘরে থেকে মতলব উত্তর থানার এবসেআই মোজাম্মেল হকসহ ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

পরে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা ভ্রাম্যমাণ আদালতে পাঠালে ভ্রাম্যমান আদালতের বিচারক আটক আসামীর বিরুদ্ধে মাদকসেবন ও বিক্রয় করার অপরাধে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ সনের ১৯(১) এর ৭ (ক) ধারায় দোষী সাব্যস্ত করে ০২ (দুই) বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন মজুমদার বলেন, মতলব উত্তর থানাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

সাজাপ্রাপ্ত আসামীকে শুক্রবার চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হবে জানান তিনি।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৯:১০ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর  

Share