Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লাভলী চৌধুরীর গণসংযোগ
ভাইস চেয়ারম্যান

মতলব উত্তরে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লাভলী চৌধুরীর গণসংযোগ

‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই সেøাগান হৃদয়ে ধারণ করে আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হচ্ছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী।

ইতোমধ্যেই প্রথম ধাপের উপজেলা পরিষদের নির্বাচনী তফসিল ঘোসণা করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৮ মে অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে শুরু হয়ে গেছে বিভিন্ন প্রার্থীদের প্রচারাণা। তারই ধারাবাহিকতায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী আসন্ন উপজেলা পরিষ মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রচারণা শুরু করেছেন।

তিনি বৃহস্পতিবার (৪ এপ্রিল) উপজেলার ছেংগারচর পৌর এলাকায় আওয়ামী লীগের দলীয় সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে লিফলেট বিতরণ ও ব্যাপক গণসংযোগ করেছেন।
এ সময় তিনি বিভিন্ন দোকান মালিক, পথচারী ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা চান। এসময় তিনি মতলব উত্তর উপজেলার ভোটারদের কাছে দোয়া প্রার্থনা করেন এবং উপস্থিত জনতা তাকে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ গ্রহণের জন্য সকলের সমর্থন জানান।
এসময় উপস্থিত ছিলেন,কলাকান্দা ইউপির দুই বারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, মোঃ রিপন চৌধুরী, সিদ্দিক চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন চৌধুরী,ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম, মোহনপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইব্রাহিম হোসেন, উপজেলা শ্রমিক লীগ নেতা খোরশেদ চৌধুরী, মোঃ খোরশেদ আলম, আব্দুল,ছেংগারচর পৌর মৎস্যজীবি লীগের সভাপতি মোঃ জনি সরকারসহ আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে কোশল বিনিময় ও শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে নিজের প্রার্থীতার কথা জানান দিচ্ছেন তিনি।

লাভলী চৌধুরী রাজনৈতিক পরিবারের সন্তান হয়েও সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় এবার জনপ্রনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

লাভলী চৌধুরী বলেন, ‘তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’। এরই অংশ হিসেবে মতলব উত্তরকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি বলেন, আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে প্রার্থী হওয়ার পরিকল্পনা হচ্ছি ইনশাল্লাহ। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।
লাভলী চৌধুরী তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী। বিভিন্ন স্থানে গিয়ে জনগণের উপস্থিত দেখে এবং ভালোবাসা পেয়ে আমি মুগ্ধ। আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগীতা থাকলে ইনশাআল্লাহ আমি বিজয়ী হতে পারবো। তিনি আরো বলেন, আমি রাজনীতি করি মানুষের কল্যানে। আমি জয়ী হলে চাঁদপুর -২ আসেনর সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহযোগিতায় এলাকার উন্নয়ন করে যাবো।

লাভলী বলেন, বর্তমান সময়ে সকল স্থানে শিক্ষিত তরুণরা মূল্যায়িত হচ্ছে। তরুণ নেতৃত্বই পাল্টে দিচ্ছে সমাজের অসঙ্গতি, আনছে আমূল পরিবর্তন। তিনি বলেন, আমার এই পদে আরো যারা প্রার্থী হবেন তাদের মধ্যে জনগণ যাকে যোগ্য মনে করবেন তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করছি। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।

তিনি আরো বলেন, আমি দীর্ঘ দিন ধরে মতলব উত্তর ও মতলব দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য সদস্য সাবেক মন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহধর্মিনী মিসেস পারভীন চৌধুরী রিনা এবং চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও প্রয়াত দিপু চৌধুরীর সগধর্মিনী মিসেস সুবর্ণা চৌধুরী বীণা এদের নেতৃত্বে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি।

নিজস্ব প্রতিবেদক,৪ এপ্রিল ২০২৪