Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু
বিদ্যুৎ

মতলব উত্তরে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমরান দেওয়ান (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

৮ ফেব্রুয়ারি বুধবার বিকেল ৪ টার দিকে তাদের নতুন নির্মত বিল্ডিংয়ে মটর দিয়ে পানি দেওয়া শেষ করে সুইচ টিপ দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

নিহত ইমরান দেওয়ান উপজেলার মোহনপুর ইউনিয়নের মুদাফর গ্রামের ফখরুল দেওয়ানের বড় ছেলে। তারা দুই ভাই এক বোন। নিহত ইমরান দেওয়ান মুদাফর বাজারের একজন ফার্নিচার ব্যবসায়ী। তার এই অকাল মৃত্যুতে তার পরিবারে বইছে শোকের ছায়া।

স্থানীয়রা জানান, ইমরান বুধবার বিকেল ৪টার সময় মটর দিয়ে তাদের নতুন বিল্ডিংয়ে পানি দেওয়ার কাজ শেষ করে মটরের স্ইুচ অপ করতে গেলে ইমরান বিদ্যুতায়িত হন। পরে তার মেইন সুইচ অপ করে। পরে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে মতলভ উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ইমরান দেওয়ানকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে মতলব উত্তর থানা পুলিশ তার লাশের সুরুত হাল তৈরি করেন। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় একটি অপমৃত্যু ডায়েরী করার প্রস্তÍুতি চলছিলো।

নিহত ইমরান দেওয়ানের স্বজন সোহেল বলেন, আমার ভাগিনা নিজ বিল্ডিংয়ের মটর দিয়ে পানি দেওয়া শেষে সুইচ অপ করতে গেলে বিদ্যুৎস্পুষ্টে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসা মৃত ঘোষণা করেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৮ ফেব্রুয়ারি ২০২৩