Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সহপাঠীকে ব্লেড দিয়ে আঘাত
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সহপাঠীকে ব্লেড দিয়ে আঘাত

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সহপাঠীকে ব্লেড দিয়ে আঘাত

‎Thursday, ‎07 ‎May, ‎2015  7:50 PM

মোঃ কামাল হোসেন খান:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার অলিপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে প্রত্যাখ্যাত সহপাঠী প্রেমিক ব্লেড দিয়ে ঐ ছাত্রীর শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে আহত করেছে।
মঙ্গলবার বিদ্যালয় কর্তৃপক্ষকে লিখিতভাবে বিষয়টি অবহিত করলে কর্তৃপক্ষ জরুরি সভা করে বখাটে ছাত্র শাহাদাত হোসেন শান্তকে বহিস্কার করে। ওই ছাত্রী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানায় প্রেরণ করা হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার অলিপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে সহপাঠী কৃষ্ণপুর গ্রামের আবুল কালাম দেওয়ানের ছেলে শাহাদাত হোসেন শান্ত প্রেমের প্রস্তাব দেয়। সে প্রস্তাব প্রত্যাখ্যান করায় মঙ্গলবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে শাহাদাত হোসেন শান্ত ওই ছাত্রীর হাতে ও ঘাড়েসহ শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে আঘাত করে। তখন ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে।
বুধবার সকালে বিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে জরুরি সভা করে। বখাটে শাহাদাত হোসেন শান্ত দোষী সাব্যস্ত হলে তাকে বিদ্যালয় থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মজিবুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার পর বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিসহ অন্য সদস্যদের সাথে আলোচনা এবং জরুরি সভা করে শাহাদাত হোসেন শান্তকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়। (ফাইল ছবি)

চাঁদপুর টাইমস/ডিএইচ/কেএইচকে/2015