Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে পাঁচ দিনে ৪৪ হাজার টাকা জরিমানা
জরিমানা

মতলব উত্তরে পাঁচ দিনে ৪৪ হাজার টাকা জরিমানা

সরকার ঘোষিত সাত দিনের কঠোর বিধি নিষেধের পঞ্চম দিন সোমবারও চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় লকডাউনের পঞ্চম দিনে প্রশাসনের তৎপরতা রয়েছে চোখে পরার মত।

দেশব্যাপী কঠোর লকডাউনের ৫ম দিনে আজ সোমবার এ উপজেলায় রিক্সা,অটোবাইক,মোটরসাইকেল ও লোকজনের চলাচল কিছুটা বেড়েছে। পূর্বের ন্যায় উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ, সেনাবাহিনী টহল অব্যাহত থাকলেও বিভিন্ন অজুহাতে লোকজন রাস্তায় বেরিয়েছে।

আর এ কারণে স্বাস্থবিধি না মানায় ৫ জুলাই সোমবার ও গত বৃহস্পতিবার শুক্রবার শনিবার ও রোববার এই ৫ দিনে ৪০ জনকে ৪৪ হাজার ৫শ’ ৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বিনা কারণে ঘরের বাইরে বের হলেই করা হচ্ছে জরিমানা আদায়। করোনার বিধিনিষেধ না মানায় সোমবার কোভিড-১৯ বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান নেতৃত্বে সেনাবাহিনী ও মতলব উত্তর থানা পুলিশের সহযোগিতায় মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার, পাঁচআনী চৌরাস্তা বাজার, এখলাছপুর বাজার, সটাকী বাজার, ষাটনল বাজার, কালীপুর বাজার ও লঞ্চঘাট সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এসময় তিন ব্যক্তি/প্রতিষ্ঠানকে ২,০০০/- টাকা অর্থন্ড প্রদান করা হয়। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

নিজস্ব প্রতিবেদক