Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে পঞ্চম শ্রেণীর ছাত্রীর বাল্যবিয়ে
মতলব উত্তরে পঞ্চম শ্রেণীর ছাত্রীর বাল্যবিয়ে

মতলব উত্তরে পঞ্চম শ্রেণীর ছাত্রীর বাল্যবিয়ে

চাঁদপুরের মতলব উত্তরে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে বাল্যবিয়ে দেয়ার ঘটনায় কনের মা, বর, বরের বড় ভাই ও ইমামের ২ মাস করে কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দিবাগত রাত ১২ টার সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মফিজুল ইসলাম এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলো : মতলব উত্তর উপজেলার মান্দারতলী গ্রামের মো. স্বপন প্রধানের স্ত্রী কনের মা আয়েশা বেগম (৩৫), কৃষ্ণপুর গ্রামের আবদুর রব বেপারীর ছেলে (বর) জামাল হোসেন (২৭) ও কনের বড় ভাই কামাল হোসেন (৩২) ও ইমাম মান্দারতলী গ্রামের মোহাম্মদ হোসেন (৫৫)। আর বাল্যবিয়ের শিকার তানিয়া আক্তার মান্দারতলী প্রভাতি কানন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, মতলব উত্তর উপজেলার মান্দারতরী গ্রামে বুধবার রাত সাড়ে ১১টায় মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মান্দারতলী গ্রামের প্রধান বাড়িতে এই বাল্যবিয়ের আনুষ্ঠানিকতা চলছিল। এমন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মফিজুল ইসলাম বিয়ে বাড়িতে পৌছার পূর্বেই এ বিয়ে সম্পন্ন হয়ে যায়। পরে বিয়ের আসর থেকে বরসহ ৪জনকে আটক করে রাতেই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলাম ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালতে বিচার কার্য পরিচালনা করে ৪ জনকেই ২মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

মো. কামাল হোসেন খান

মোঃ কামাল হোসেন খান, মতলব ||   আপডেট: ০৫:৪0 পিএম, ০৯ অক্টোবর ২০১৫, শুক্রবার

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫