মতলব উত্তরে নৌকার প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন

চাঁদপুরের মতলব উত্তরের কয়েকটি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সমাবেশ করেছে দলীয় নেতা-কর্মী ও স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে ইসলামাবাদ ইউনিয়ন ও দুপুরে মোহনপুর ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে উনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দসহ স্থানীয় সহাস্রাধিক নারী ও পুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন মনোনয়ন পুনর্বিবেচনা করে বর্তমান চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেনকে নৌকা প্রতীক না দেওয়া হলে তারা আরো কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে। বিগত ১০ বছর ধরে ইসলামপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। অতচ তাকে বাদ দিয়ে স্বাধীনতা বিরোধীদের মনোনয়ন দেওয়া হচ্ছে, তা আমরা মেনে নিতে পারি না। দলের সিদ্ধান্ত পরিবর্তন করে বাতেন ভাইকে মনোনয়ন দেওয়ার দাবি জানাচ্ছি। 

এ বিষয়ে ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু বাতেন বলেন, তৃনমূল থেকে এক প্রার্থী হিসেবে কেন্দ্রে নাম গেলেও অজানা কারণে অন্যজনকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে। স্থানীয় জনগণের দাবির সাথে একাত্বতা পোষণ করে নৌকা প্রতীক পাওয়ার আশাবাদ ব্যাক্ত করছি। 

 

এসময় উপজেলা আওয়ামী লীগ সদস্য গোলাম মোস্তফা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অমৃত লাল নাগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, বীর মুক্তিযুদ্ধা নির্মল সরকার বাদল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক সঞ্জয় দাস, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাস, যুবলীগ নেতা লিটন দাস উপস্থিত ছিলেন। 

প্রতিবেদকঃ শরীফুল ইসলাম, ২৮ অক্টোবর ২০২১

Share