Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ধ র্ষ ণ মামলার আসামি আটক
মামলার

মতলব উত্তরে ধ র্ষ ণ মামলার আসামি আটক

চাঁদপুরের মতলব উত্তরে ধর্ষণ মামলার এক আসামিকে আটক করেছে থানা পুলিশ। সোমবার ৩রা জুন সকালে উপজেলার রায়েরকান্দি এলাকা থেকে ধর্ষণ মামলার আসামি ফয়সালকে আটক করা হয়েছে। সে উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের ফজলুল করিম সরকারের ছেলে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার হাজী ছিদ্দিকুর রহমান উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক ছিলেন ফয়সাল সরকার। সেই সুবাদে ১৬ বছর বয়সী এসএসসি পরীক্ষারর্থী ভিকটিম তার কাছে প্রাইভেট পড়তে আসতো। গত ৮ মার্চ প্রাইভেট পড়তে গেলে পানির সাথে নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে ধর্ষণ করে। বিষরটি জানাজানি হলে খন্ডকালীন শিক্ষক ফয়সালকে বিদ্যালয় থেকে চাকরিচ্যুত করা হয়।

এদিকে স্থানীয়ভাবে মিমাংসা করার কথা বলে কালক্ষেপণ করে ফয়সাল। সোমবার ৩রা জুন ফয়সালকে মিমাংসার কথা বল্লে সে উল্টা ভয়ভীতি প্রদর্শন করে। পরে উপজেলার ছোট কিনারচক গ্রামের মালোয়শিয়া প্রবাসী আক্কাস আলীর স্ত্রী ভিকটিমদের মা সুমন আক্তার বাদী হয়ে ধর্ষক ফয়সালের বিরুদ্ধে মতলব উত্তর থানায় ৯(১)২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারায় একটি মামলা হয়। সেই মামলার সূত্রে ধরে মতলব উত্তর থানার এসআই মিজানুর রহমান -১ সঙ্গীয় ফোর্সের নিয়ে আসামী ফয়সাল (৩৪) কে আটক করেছে। আটককৃত ফয়সালকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, মামলা হওয়ার সাথে সাথে পুলিশ ফয়সালকে আটক করতে সক্ষম হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশ সর্বদা সক্রিয় আছে।
উল্লেখ্য ভিকটিম এবার ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় পাশ করেছে।

নিজস্ব প্রতিবেদক, ৩ জুন ২০২৪