Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্ম-হত্যা
সন্তানের

মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্ম-হত্যা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নে দুই সন্তানের জননী রিপা রাণী (২১) নামের এক গৃহবধু কেরির টেবলেট খেয়ে আত্মহত্যা করেছে। ১৬ এপ্রিল রোববার উপজেলার ষাটনল মালোপাড়া গ্রামে বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

রিপা রাণী উপজেলার ষাটনল ইউনিয়নের মালোপাড়া এলাকার জেলে রিপন বর্মনের স্ত্রী। তার এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলে রিপন বর্মনের সাথে পাঠান বাজার এলাকার সত্য চন্দ্র বর্মনের মেয়ে রিপা রাণীর সাথে ৭ বছর আগে বিয়ে করেন। তাদের সংসার ভালোই চলছিলো। গত ৬ মাস আগে চরের এক ছেলের সাথে পরকিয়া হয়। তা নিয়ে সালিশি বৈঠকও হয়েছেলো। এর পর থেকে জেলে রিপন বর্মনের স্ত্রী রিপা রানী ওই ছেলের সাথে যোগাযোগ সম্পন্ন বিচ্ছিন্ন হয়ে যায়। গত রোববার সকালে ওই ছেলে ও ছেলের ভাই রিপা রানীকে মোবাইলে তার সামীকে তারা আটকিয়ে রেখেছে এবং তাকে তাদের কাছে যাইতে বলে জানান। এতে মানসিকভাবে ভেঙ্গে পড়েন।

স্বামীর হয়তো কোনো ক্ষতি হয়ে যাচ্ছে এমনটা ভেবে এতে এক পর্যায়ে রিপা রানী ঘরে থাকা কেরির টেবলেট খান। একপর্যায়ে আস্তে আস্তে তার শরীর খুবই দর্ববল ও মুমূর্ষু অবস্থায় সন্ধ্যার দিকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসক রিপা রানী বর্মণকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ময়নাতদন্তের জন্য মতলব উত্তর থানার উপ পরিদর্শক (এস.আই) মোঃ শাহ আলমসহ সঙ্গীয় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহতের মরদেহ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন এসআই শাহ আলম ।

বিষয়টি নিশ্চিত করে মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন বলেন, এ বিষয়ে মতলব উত্তর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১৭ এপ্রিল ২০২৩