Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে গ্রীষ্মকালীন ফুটবলে চ্যাম্পিয়ন ঝিনাইয়া উবি
গ্রীষ্মকালীন

মতলব উত্তরে গ্রীষ্মকালীন ফুটবলে চ্যাম্পিয়ন ঝিনাইয়া উবি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার গ্রীষ্মকালীন ৫০তম ফুটবল প্রতিযোগিতায় মতলব উত্তর উপজেলায় চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় দল।

মঙ্গলবার (১২ সেপ্টেম্ব) বিকেলে মঙ্গলবার সকালে মতলব উত্তর উপজেলা ( প্রস্তাবিত) শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে গ্রীষ্মকালীন ৫০তম ফুটবল প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম,ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নাছির উদ্দিন মিয়া, ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি শাহ জাহান মোল্লা , ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকার আবুল কালাম আজাদ,সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জালাল,ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেন, সহ উপজেলার সকল উচ্চ বিদ্যালয়ের ও মাদ্রাসার প্রধান শিক্ষকগন।

খেলা নির্ধারিত সময় দুই দলে কোন গোল না পাওয়ায় খেলাটি ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ফুটবল দল ৪-২গোলের ব্যবধানে ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয় ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ডহসেবে দায়িত্ব পালন করেন সহিদুল হক, সহকারী রেফারি ছিলেন আক্তার হোসেন ও জামাল উদ্দিন। ধারা ভাষ্যকার ছিলেন, সাংবাদিক কামরুজ্জামান হারুন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১২ সেপ্টেম্বর ২০২৩