Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে গৃহবধূ ধর্ষণ : ভাসুরসহ আটক ২
মতলব উত্তরে গৃহবধূ ধর্ষণ : ভাসুরসহ আটক ২

মতলব উত্তরে গৃহবধূ ধর্ষণ : ভাসুরসহ আটক ২

মতলব উত্তর (চাঁদপুর):
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এক গৃহবধূ (২১) ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ধর্ষণকারী মোঃ রাব্বানী (২৭) ও ধর্ষিতার ভাসুর নূরনবী (৩৫) নামের দু’জনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।
ধর্ষক রাব্বানী মতলব উত্তর উপজেলার দশানী গ্রামের আলী নূর সরকারের ছেলে ও ধর্ষিতার ভাসুর নূরনবী ছেংগারচর পৌরসভার বালুচর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।
আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে শুক্রবার চাঁদপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে গৃহবধুর বাবা মোঃ বাছেদ প্রধান রাতেই ধর্ষণকারী মোঃ রাব্বানী ও ভাসুর নূরনবীকে আসামী করে মতলব উত্তর থানায় ধর্ষণের মামলা করেছে।
মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ধর্ষিতার ভাসুর মোঃ নূরনবী তার বন্ধু ধর্ষণকারী মোঃ রাব্বানীকে তাদের বাড়িতে নেয়। ওই দিন তারা ওই বাড়িতে রাত্রি যাপন করে। শুক্রবার সকালে ধর্ষিতার স্বামী তার ব্যবসায়ীক কাজে ছেংগারচর বাজারে চলে আসলে ধর্ষিতার ভাসুর নূরনবী ধর্ষণকারী মোঃ রাব্বানীকে সুযোগ করে দিয়ে সেও বাজারে চলে আসে।
দুপুর ১১টার সময় ধর্ষিতা রান্না ঘরে কাজে ব্যস্ত থাকাবস্থায় পেছন থেকে পূর্ব পরিকল্পিতভাবে রাব্বানী ওই গৃহবধূর মুখে ওড়না বেধে জোরপূর্বক ধর্ষণ করে।
ধর্ষিতার আত্মচিৎকার স্থানীয় লোকজন এসে রাব্বানিকে হাতেনাতে আটক করে এবং গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। মতলব উত্তর থানার এসআই মোঃ নূর মিয়া ঘটনাস্থলে গিয়ে ধর্ষণকারী আসামী রাব্বানীকে আটক করে। পরে ধর্ষিতার ভাষ্যমতে তার ভাসুর নূরনবীকেও আটক করা হয়।

চাঁদপুর টাইমস- প্রতিনিধি/ডিএইচ/2015।