Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে গাঁজা ও ইয়াবাসহ আটক ১
মতলব উত্তরে গাঁজা ও ইয়াবাসহ আটক ১

মতলব উত্তরে গাঁজা ও ইয়াবাসহ আটক ১

চাঁদপুর টাইমস, মতলব (উত্তর), চাঁদপুর :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মাদকবিরোধী অভিযানে ২ কেজি ৫শ’ গ্রাম গাঁজা ও ৭৮ পিস ইয়াবাসহ মো. শহীদ উল্যাহ মিজি (৬৫)কে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে মতলব উত্তর থানার এসআই মোবারক হোসেন ও এএসআই মোজাম্মেল হকের নেতৃত্বে থানা পুলিশ উপজেলার জঙ্গল ইসলামাবাদ এলাকায় শহীদের আস্তানা থেকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৭৮ পিস ইয়াবা উদ্ধার করে।

আটক মাদক ব্যবসায়ী শহীদ উল্যাহ মিজি ইসলামাবাদ ইউনিয়নের জঙ্গল ইসলামাবাদ গ্রামের মৃত জোনাব আলীর ছেলে। সে একজন পেশাার মাদক ব্যবসায়ী। আটককৃত গাঁজার বাজার মূল্য আনুমানিক ৩০ হাজার টাকা এবং ৭৮ পিস ইয়াবার বাজার মূল্য ৩১ হাজার ১০০ টাকা বলে মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা গেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান জানান, মতলব উত্তর উপজেলাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান আমাদের অব্যাহত রয়েছে। এ মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে অভিযানে গাঁজা ও ইয়াবাগুলো আটক করা হয়।

আটককৃত মাদকব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে। তাকে শুক্রবার চাঁদপুর কোর্টে প্রেরণ করা হবে।

চাঁদপুর টাইমস/কেএইচকে/এএস/ডিএইচ/এমআরআর/২০১৫।

আপডেট :  বাংলাদেশ সময়  ১১:৪০  অপরাহ্ন,  ১৮ জুন ২০১৫,  বৃহস্পতিবার

 

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না