Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে গাঁজাসহ মাদক কারবারি আটক
গাঁজাসহ

মতলব উত্তরে গাঁজাসহ মাদক কারবারি আটক

চাঁদপুরের মতলব উত্তর থানার পুলিশ গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ বিল্লাল (৩২) কে আটক করেছে।

১৩ মার্চ অত্র থানাধীন আদুরভিটি গৈপুর সাকিনস্থ ছেঙ্গারচর বাজারের উত্তরে দারুল উলূম কারী মিয়া মাদ্রাসা হেফজখানা কেরাতুল কুরআন এতিমখানা ও লিল্লাহ বোডিং এর পূর্ব পাশের্ব কাঁচা রাস্তার উপর হইতে তাকে আটক করা হয়।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ শাহজাহান কামালের নেতৃত্বে ও পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদের তদারকীতে মতলব উত্তর থানা এসআই (নিরস্ত্র)আবদুল আউয়াল, সঙ্গীয় এএসআই(নিরস্ত্র) মোঃ সোহাগ ও ফোর্সদের সহযোগিতায় মতলব উত্তর থানাধীন আদুরভিটি গৈপুর সাকিনস্থ ছেঙ্গারচর বাজারের উত্তরে দারুল উলূম কারী মিয়া মাদ্রাসা হেফজখানা কেরাতুল কুরআন এতিমখানা ও লিল্লাহ বোডিং এর পূর্ব পাশের্ব কাঁচা রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী মোঃ বিল্লাল (৩২)কে ১ কেজি গাঁজা সহ আটক করা হয়।

আটককৃতদ আসামীর বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করতঃ প্রয়োজনীয় সংখ্যক পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মাদকের বিষয়ে আমরা জিরো টলারেন্স নীতি অবলম্বন করে অভিযান পরিচালি করছি। মাদকের সাথ সম্পক্তি কেউ ছাড় পাবে না।

নিজস্ব প্রতিবেদক