Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেফতার
গাঁজাসহ

মতলব উত্তরে গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

চাঁদপুরের মতলব উত্তর থানায় এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ পরিতোষ মনি (৩০), নামে এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

গ্রেফতারকৃত মাদক বিক্রেতা হলেন-পরিতোষ মনি (৩০),মতলব উত্তর থানার দূর্গাপুর ইউপির ঋষিকান্দি গ্রামের পরেশ মনির ছেলে। সোমবার (৩০ মে) রাত ১১টার সময় মতলব উত্তর উপজেলার মতলব টু শ্রীরায়েরচর বেড়িবাঁধের পূর্ব পাশে ঋষিপাড়া যাওয়ার রাস্তার মাথা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা য়ায়, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার মতলব টু শ্রীরায়েরচর বেড়িবাঁধের পূর্ব পাশে ঋষিপাড়া যাওয়ার রাস্তার মাথা হইতে মতলব উত্তর থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক মুহাম্মদ শাহজাহান কামালের সার্বিক তত্ত্বাবধানে মতলব উত্তর থানায় কর্মরত এসআই পলাশ বড়ুয়া ও সঙ্গীয় ফোর্স অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১ কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়।

মেতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মাদকবিক্রেতা পরিতোষ মনি (৩০) অন্যত্র থেকে ১ কেজি গাঁজা নিয়ে মতলব উত্তরের শ্রীরায়েরচর বেড়িবাঁধের পূর্ব পাশে ঋষিপাড়া যাওয়ার রাস্তায় গাঁজাসহ অবস্থান করছিলেন। সে হয়তা এসময় কাউকে খুঁজছিলেন। সে একটি কাপড়েরর ব্যাগে করে মাদক নিয়ে মাদক বিক্রির জন্য মতলবে ঢুকার কথা। পরে গোপন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ১ কেজি গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

নিজস্ব প্রতিবেদক, ৩১ মে ২০২২