Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে গাঁজাসহ দুই নারী আটক
গাঁজাসহ

মতলব উত্তরে গাঁজাসহ দুই নারী আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের কালিপুর বাজার এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

বুধবার (১০ মে) বিকেল সাড়ে ৩টার সময় উপজেলার কালিপুর বাজার গাউছিয়া ট্রের্ডাস এর সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-ঢাকার শাহজাহানপু থানার পানির ট্যাংকি রেলওয়ের কলোনী কামালের বাসার ভাড়াটিয়া মৃত ভেলু মিয়া মেয়ে ও মনির হোসেনের স্ত্রী নার্গিছ আক্তার (৫৫) এবং বাবুলের মেয়ে ও রনি মিয়ার স্ত্রী শিরিন আক্তার (৩০)।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

মতলব উত্তর থানা সূত্রে জানাযায়, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিনের নেতৃত্বে মতলব উত্তর থানার থানার এসআই মোঃ আবুল কালাম আজাদ, সুজিত চন্দ্র দে, এএসআই ওয়াসীম মিয়া ও মোঃ আতিকুর রহমান মিয়াজীসহ সঙ্গীয়ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ষাটনল ইউনিয়নের ০৯নং ওয়ার্ড কালিপুর বাজার গাউছিয়া ট্রের্ডাস এর সামনে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ১০ কেজি গাঁজাসহ দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পক্রিয়া চলছে। আজ আটক আসামীদেরকে আদালতে প্রেরণ করা হবে।

প্রতিবেদক: কামাল হোসেন খান, ১১ মে ২০২৩