মতলব উত্তরে খাল থেকে যুবকের  মরদেহ উদ্ধার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের মান্দারতলী গ্রামের একটি খাল থেকে মোঃ খবির প্রধান (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃসানোয়ার হোসেন। 

জানা যায়, নিহত মোঃ মনির খবির প্রধান উপজেলার মান্দারতলী গ্রামের মৃত গোলাম মোর্তোজা প্রদানের ছোট ছেলে। তার স্ত্রী মাহমুদা বেগম ও মুনিয়া আক্তার (১১), তোহা আক্তার (৩) নামে ২টি কন্যা সন্তান রয়েছে। তিনি পেশায় একজন অটোরিকশাচালক ছিলেন। খবির উদ্দিনের চাচাতো ভাই মোঃ পাভেল জানান, আমার ভাই মোঃখবির উদ্দিন প্রধান অটোরিক্সা চলিয়ে এবং কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতেন। আজকে বিকেলে জমিতে ধানের চারা রোপন করতে গিয়েছিল।সন্ধ্যায় বাড়িতে না ফিরলে আমরা বিভিন্ন দিকে খোঁজাখুঁজি করি। পরে লোক মুখে শুনতে পাই কারা যেন আমার ভাইকে মেরে খালের পানিতে ফেলে রেখে চলে গেছে। গত দুই বছর আগে সলিম উল্ল্যাল লাভলু কাকাকে মেরে ফেলেছে। তার বিচার আজও পাইনি। আজকে আবার আমার ভাইকে মেরে ফেলেছে। এখন আমরা প্রশাসনের কাছে এই হত্যাকাণ্ডের বিচার চাই। মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সানোয়ার হোসেন জানান, মান্দারতলী গ্রামের বেপারী বাড়ির পাশের খালের পানিতে যুবকের মরদেহ দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিজস্ব প্রতিবেদক,৪ সেপ্টেম্বর ২০২৪

Share