Home / উপজেলা সংবাদ / মতলব উত্তরে খবির ও বিএনপি নেতা লাবলু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
বিএনপি

মতলব উত্তরে খবির ও বিএনপি নেতা লাবলু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

চাঁদপুরের মতলব উত্তরে অটোরিকশা চালক খবির ও সাবেক ইউপি সদস্য লাবলু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মতলব উত্তর থানা রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য দেন–সমাজসেবক আহসান হাবীব নান্টু, রবিউল্লাহ মিয়াজি, মহসিন দেওয়ান, এম ইলিয়াস আলী, গাজী আল আমিন, বিল্লাহ হোসেন বাবু, ফেরদৌসি বেগম ও নিহত খবিরের স্ত্রী মাসুদা বেগম।

বক্তারা বলেন, খবির উদ্দিন প্রধান অটোরিক্সা চালিয়ে এবং কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করতো। তাকে হত্যা করে স্ত্রীকে করছে বিধবা আর সন্তানদের করেছে পিত্তহারা। যারা এই কাজ করেছে তারা মানুষ নামের পশু। তারা আরও বলেন, গত দুই বছর আগে ফতেপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সলিম উল্ল্যাহ লাভলুকেও হত্যা করেছে। আমরা মনে করি এই দুই হত্যাকান্ড একই সুতায় গাঁথা। তার পরিকল্পিতভাবে এই কান্ড চালিয়ে আসছে । তাদের উপযুক্ত বিচার হওয়া উচিত। যার হত্যাকাণ্ডের সাথে যার জরিত তাদের দ্রুত আইনের আওতায় দৃষ্ঠান্ত মূলক শাস্তির ফাঁসির দাবি জানান বক্তবরা। প্রশাসনের কাছে আমরা এই দুই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ছানোয়ার হোসেন বলেন, আমরা ইতিমধ্যে ২ জনকে আটক করেছি। আমাদের অভিযান অভ্যাহত আছে। অপরাধের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

নিজস্ব প্রতিবেদক, ৫ সেপ্টেম্বর ২০২৪