Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে করোনায় নারায়ণগঞ্জ ফেরত পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু
করোনায় মৃতদের জানাযা
ফাইল ছবি

মতলব উত্তরে করোনায় নারায়ণগঞ্জ ফেরত পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তরে করোনায় আক্রান্ত হয়ে পল্লী বিদ্যুৎ কর্মচারী ফারুক সরকার নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ২৬ মে মঙ্গলবার বিকেল আড়াইটার সময় উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের বরুরকান্দি তার গ্রামের বাড়িতে তিনি মারা যান। ওই যুবকের নাম ফারুক সরকার (৩৮)। সে শফিকুল ইসলাম সরকারের ছেলে।

তিনি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পল্লী বিদ্যু-এ চাকরি করতেন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন চাঁদপুর টাইমসকে জানিয়েছেন- ফারুক নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পল্লী বিদ্যু-এ চাকুরী করার অবস্থায় গত ২২ মে (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে করোনা আক্রান্ত হয়ে তিনি সোনারগাঁও স্বাস্থ্যকমপ্লেক্সে নমুনা দিয়ে আসেন। তার পরের দিন ২৩ মে তার নমুনা রিপোর্ট করোনা পজিটিভ আসে। তার শরীরের অবস্থা খারাপ পর্যায়ে ছিলো, শ্বাসকষ্ট বেশি ছিলো।

গত ২৪ মে (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে করোনা পজিটিভ নিয়েই তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার বরুকান্দি আসে। আসার পর বিষয়টি তিনি এবং তার পরিবার বিষয়টি গোপন রাখেন।

মঙ্গলবার (২৬ মে) বিকেল আড়াইটার সময় তিনি মারা যান। সংক্রমন বিধি মেনে তার মরদেহ দাফনের প্রস্ততি চলছে বলে জানান তিনি।

এদিকে তার পরিবারের আরো কয়েকজন সদস্যের করোনার উপসর্গ দেখা দিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। আরো পড়ুন- মতলব উত্তরে করোনায় ইউপি সচিবসহ ২ জন ও চিকিৎসক পুনরায় আক্রান্ত

প্রতিবেদক : খান মোহাম্মদ কামাল, ২৬ মে ২০২০