মতলব উত্তরে ওসির সাথে খেলাফত মজলিস নেতৃবৃন্দের সাক্ষাৎ

বাংলাদেশ খেলাফত মজলিস মতলব উত্তর উপজেলা শাখার নেতৃবৃন্দ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল হকের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন। ১ অক্টোবর মঙ্গলবার মতলব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন।

সভায় দেশের চলমান প্রেক্ষাপটে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত মজলিস মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি মাওলানা সফিউদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা জাহিদ, সহ-সাংগঠনিক মাওলানা আবু রায়হান, প্রচার সম্পাদক মাওলানা দিন ইসলাম, বাংলাদেশ খেলাফত মজলিস নেতা মাওলানা জসিম, মাওলানা আশিক, মাওলানা মিজানসহ আরও অনেকে।

এসময় বাংলাদেশ খেলাফত মজলিস মতলব দক্ষিণ উপজেলা শাখার নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশে প্রত্যেকটা নাগরিকের সমান অধিকার নিয়ে শান্তি এবং সৌহার্দ্যপূর্ণ সম্পর্কে এখানে বসবাস করবো। দেশের মানুষের শান্তি এবং নিরাপত্তা জন্য আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজন রয়েছে। এজন্য প্রত্যেক নাগরিকের উচিত সরকার‌‌ এবং আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করা। ‌আফনারা যারা আইনশৃঙ্খলার দায়িত্বে রয়েছেন তাদের প্রতি অনুরোধ, আপনারা ন্যায় এবং নীতিতে অটুট থেকে দায়িত্ব পালন করবেন।‌ মতলব উত্তরে উপজেলায় শান্তি এবং সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ খেলাফত মজলিসের নেতাকর্মীরা আপনাদের সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে। যারা প্রকৃত অপরাধী অবশ্যই আইনে আওতায় এনে শাস্তি নিশ্চিত করবেন‌। তবে কোন নিরপরাধ মানুষ যাতে হয়রানির শিকার না হয়, সে বিষয়টি আপনারা খেয়াল রাখবেন।

স্টাফ রিপোর্টার, ৩ অক্টোবর ২০২৪

Share