Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে এসি মিজানের মা মারা গেছেন
এসি মিজানের

মতলব উত্তরে এসি মিজানের মা মারা গেছেন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান (এসি মিজানের) মাতা রত্নগর্ভা মাতা জাহানারা বেগম (৯৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি… রাজিউন)।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বার্ধক্যজনিক কারণে সকাল ৭টা ৫০ মিনিটে তার নিজ গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামে তিনি না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তিনি তার এক ছেলে, দুই মেয়ে, ও নাাতি, নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার জহিরাবাদ ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে মরহুমার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানাজা নামাজের পূর্বে মায়ের স্মৃতি চারণ করে এবং তার মায়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন, মরহুমার ছেলে মতলব উত্তর উপজেলায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান (এসি মিজানের)। এসময় আবেকে আপ্লুত হয়ে পড়েন। এসময় তিনি তার মায়ের জানাজায় উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উক্ত জানাজা নামাজে, বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর দৌহিত্র আশফাক চৌধুরী মহি, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্লাহ সরকার, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড.মনোয়ার হোসেন, কলাকান্দা ইউপি চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, ফতেপুর পূর্ব ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান রেজাউল করীম, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মুন্না ঢালী, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান,গাজী ইলিয়াছুর রহমান,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেত, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উল্লাহ দর্জি,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন, বোরহান উদ্দিন,মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, সাবেক যুগ্ম-আহবায়ক এসএম নোমানা, জেলা ছঅত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান, উপজেলা যুবরীগ নেতা মোঃ খোরশেদ আলম, নাজমুল হোসেন, মেহেদী হাসান কাজল,ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী নূর বেপারীসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সুধিসমাজ,ব্যবসায়ী, জনপ্রতিনিধি, আলেম ওলামাগন ও বিভিন্ন শ্রেণি পেশার সহস্রাধিক মুসুল্লিরা জানাজা নামাজে অংশ গ্রহণ করেন। জানাজা নামাজ পড়ান সানকিভাঙ্গা বায়তুল নূর জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শরীফুল ইসলাম । জানাজা শেষে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত ও দোয়া করা হয়।

এদিকে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান (এসি মিজানের) মাতা জাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন কেেরছেন বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য আশফাক চৌধুরী মহি, ও বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন প্রমূখ।

এমএ কুদ্দুসের শোক প্রকাশ:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান (এসি মিজানের) এর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, তিনি এক শোক বার্তায় মতলভ উত্তর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এবং তার পরিষদের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নিজস্ব প্রতিবেদক, ২৭ ফেব্রুয়ারি ২০২৪