Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে এক গ্রামের একই সময়ে ২ জনের জানাজা
এক গ্রামের

মতলব উত্তরে এক গ্রামের একই সময়ে ২ জনের জানাজা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের দশানী গ্রামে একই গ্রামের একই দিনে একই সময়ে দুই যুবলীগ নেতার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার ২২ শে জানুয়ারি সকাল ১০ টার সময় উপজেলার কলাকান্দা ইউনিয়নের দশানী কেন্দ্রীয় কবরস্থান মাঠে সিঙ্গাপুর প্রবাসী ইউনিয়ন যুবলীগ নেতা খোরশেদ আলম ও একই গ্রামের মোঃ খলিল এর জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজে ৬নং কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভাসহ এলাকার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও এলাকার ধর্মপ্রাণ মুসলমানরা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য ৬নং কলাকান্দা ইউনিয়নের দক্ষিণ দশানী গ্রামের মজিবুর রহমান মাঝির ছেলে সিঙ্গাপুর প্রবাসী যুবলীগ নেতা খোরশে আলম গত ১৬ জানুয়ারি রবিবার রাত ৯টার সময় সিঙ্গাপুর তার বাসায় স্ট্রোক করে ইন্তেকাল করেন,(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩২ বছর। মৃত্যুকালে তিনি বাবা-মা, ভাই-বোন, স্ত্রী ও ৫ বছরের এক পুত্র সন্তানসহ বহুগুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।

২১ জানুয়ারি সন্ধ্যা ৬টার সময় তার মরদেহ বাংলাদেশে আসে। আজ শনিবার সকাল ৯টার সময় উপজেলার নীলনগর উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজা ও সকাল ১০টার সময় দশানী কেন্দ্রীয় কবরস্থান মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা নামাজের পূর্বে ৬নং কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ ছোবহান সরকার সুভা খোরশেদ আলম ও মোঃ খলিল এর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সবার কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন। এছাড়া সিঙ্গাপুর প্রবাসী খোরশেদ আলমের বাবা মজিবুর রহমান মাঝি তার সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন। সিঙ্গাপুর প্রবাসী খোরশেদ আলমের মৃত্যুতে পরিবারে বইছে শোকের ছায়া।

এদিকে একই গ্রামের দক্ষিণ দশানী গ্রামের সিরাজ ছৈয়ালের ছেলে অপর যুবলীগ নেতা মোঃ খলিল এর জানাজা নামাজ একই সময়ে দশানী কেন্দ্রীয় কবরস্থান মাঠে অনুষ্ঠিত হয়।

যুবলীগ নেতা মোঃ খলিল শুক্রবার রাত ৭টার সময় তার নিজ গ্রামের বাড়িতে স্ট্রোক করে ইন্তেকাল করেন,(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৫ বছর। মৃত্যুকালে তিনি বাবা-মা,ভাই-বোন, ও বহুগুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন। দুই যুবলীগ নেতার দাফন কাজ একই সময়ে সম্পন্ন করা হয়।