মতলব উত্তরে ইয়াবাসহ মাদক কারবারি আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৬০ পিস ইয়াবাসহ মফিজুল ইসলাম (৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার সময় উপজেলার রায়েকান্দি (কালির বাজার) মোঃ সাজু মিয়ার চটপটি দোকানের সামনে পাকা রাস্তার উপর হইতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মফিজুল ইসলাম উপজেলার রায়েরকান্দি গ্রামের মৃত সেকান্তর প্রধানের ছেলে।

শুক্রবার দুপুরে মাদক আইনের মামলায় তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।

মতলব উত্তর থানা সূত্রে জানাযায়,গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার সময় মতলব উত্তর থানার এসআই মোঃ আবু হানিফ ও সঙ্গয়ি ফোর্স ফোসসহ রায়েকান্দি (কালির বাজার) মোঃ সাজু মিয়ার চটপটি দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায় থানার পুলিশ। ওই সময় ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মফিজুল ইসলাম (৫২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এব্যাপারে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন,সে একজন মাদক ব্যবসায়ী। সে বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সংগ্রহ করে আসছিলো। মতলব উত্তর থানাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযানের অংশ হিসেবে তাকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

এাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে আমাদের থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। ওই ঘটনায় মফিজুল ইসলাম (৫২) এর নামে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ২৪ জুন ২০২২

Share