Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক
ইয়াবাসহ

মতলব উত্তরে ইয়াবাসহ তিন মাদক কারবারি আটক

চাঁদপুরের মতলব উত্তর থানায় ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

রোববার (২১ মে) রাত সাড়ে ৮টার সময় উপজেলার ফরাজীকান্দি বেরীবঁাধ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক তিন মাদক ব্যবসায়ীরা হলেন- ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর রামপুর মোল্লা বাড়ীর বাতেন মোল্লার ছেলে মোঃ রুবেল মোল্লা (৩৪), মিরাকান্দি গ্রামের মোঃ হান্নান বেপারীর ছেলে মোঃ বশির আহম্মেদ (২৬) ও একই ইউনিয়নের শাখারিয়া পাড়া দেওয়ান বাড়ী এলাকার মৃত আবুল হাশেম এর ছেলে টিপু দেওয়ান (৩১)।

মতলব উত্তর থানা সূত্রে জানাযায়, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিনের নেতৃত্বে মতলব উত্তর থানার থানার এসআই মোঃ আবু হানিফসহ সঙ্গীয় অফিসার এসআই মোঃ শাহ আলম মিয়া, এএসআই মোঃ মোজাম্মেল হক ও সঙ্গীয়ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সঙ্গীয়ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফরাজীকান্দি বেড়িবাঁধ সংলগ্ন আটক আসামী আসামী রুবেল মোল্লার অটো-রিক্সার গ্যারেজ এর সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।
এ সময় আধা ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দুপুরে আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। যে কাউকে মাদকের সাথে সম্পৃক্ত পাওয়া যাবে তাকেই আইনের আওতায় আনা হবে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২২ মে ২০২৩