Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ইয়াবাসহ আটক ২
ইয়াবাসহ

মতলব উত্তরে ইয়াবাসহ আটক ২

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ২০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার ১০ এপ্রিল রাত প্রায় ৯টার দিকে উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের মিরাকান্দি এলাকা থেকে মাদক বিক্রয় করার সময় পুলিশ তাদের আটক করে।

মতলব উত্তর থানার এসআই আবু হানিফ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাদের হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটকৃতরা হলো উপজেলার এখলাছপুর গ্রামের আমানউল্লাহ মাস্টারের ছেলে আল ইমরান রিয়াদ (৩৪) এবং ফরাজিকান্দি ইউনিয়নের মিরাকান্দি গ্রামের হান্নান হাওলাদারের ছেলে বশির আহমেদ হাওলাদার (২৪)। তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য আমান উল্লাহ মাস্টারের ছেলে আল ইমরান রিয়াদ এর আগেও রামপুরা থানায় ২০১৭ সালে ইয়াবাসহ আটক হয়েছিল বলে জানা গেছে। বর্তমানে সেই মামলাও চলমান আছে।

এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন, মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। মাদকের সাথে যেই জড়িত থাকুক কাউকেই ছাড় দেওয়া হবেনা। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত আছে এবং থাকবে।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ১২ এপ্রিল ২০২৩