Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ইয়াবাসহ আটক ১
ইয়াবাসহ

মতলব উত্তরে ইয়াবাসহ আটক ১

চাঁদপুরেরর মতলব উত্তরে ৫০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। ৬ জুলাই শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার এসআই রমিজ উদ্দিন, এসআই আল-আমীন ভূইয়া সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ইসলামাবাদ ইউপির রায়পুর ইসলামাবাদ গ্রামের আব্দুর রহিম তালুকদারের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর মোড়ে তালগাছের নীচে হইতে ১ জন মাদক ব্যবসায়ীকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে মতলব উত্তর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী উপজেলার নান্দুরকান্দি গ্রামের মৃত দুলাল চন্দ্র ঘোষের ছেলে প্রদীপ চন্দ্র ঘোষ(৪৫)।

গ্রেফতারকৃত আসামী জানায় যে, সে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হইতে স্বল্প মূল্যে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে এই এলাকায় বেশি দামে বিক্রি করে।

গ্রেফতারকৃত আসামীপ্রদীপ ঘোষকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং তার বিরেুদ্ধে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এবিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, মতলব উত্তরকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে মতলব উত্তর থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

নিজস্ব প্রতিবেদক, ৭ জুলাই ২০২৪