মতলব উত্তরে ইয়াবাসহ আটক ১

চাঁদপুরের মতলব উত্তরে ১৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করে মতলব উত্তর থানা পুলিশ। সে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের উত্তর নাউরি গ্রামের মৃত মারফত আলী প্রধানের ছেলে রোবেল প্রধান (৩১)।

সোমবার ২ জুন, ৭টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার ফতেহপুর পশ্চিম ইউনিয়নের নাউরী ক্যানেল রোডে আঃ কাইয়ুমের মুরগীর ফার্মের উত্তর পার্শ্বে ইটের চলিং রাস্তার উপর হতে এসআই মোঃ মিজানুর রহমান-১, এএসআই মোঃ আতিকুর রহমান মিয়াজী, এএসআই মো. সোহাইব হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী রাসেল প্রধানকল গ্রেফতার করে।
এসময় আসামীর কাজ থেকে থেকে ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, সে পার্শ্ববর্তী কুমিল্লা জেলা থেকে স্বল্প মূল্যে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে মতলব উত্তর থানা এলাকায় বেশি দামে বিক্রি করে মর্মে স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামী মোঃ রুবেল প্রধান (৩১) এর বিরেুদ্ধে মতলব উত্তর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, মতলব উত্তরকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

নিজস্ব প্রতিবেদক, ৩ জুন ২০২৪

Share