Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে অটোরিকশাসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার
অটোরিকশা

মতলব উত্তরে অটোরিকশাসহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার চোরাই অটোরিকশাসহ আন্তঃজেলা চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে দূর্গাপুর ইউনিয়নের মিঠুরকান্দি পাকা রাস্তার উপর হতে চোরাইকৃত একটি তিন চাকা বিশিষ্ট অটোরিক্সা (মিশুক)সহ মো. হাবিল মিয়া (১৯)কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. হাবিল মিয়া ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার পাচার (বজলু মিলিটারী) এলাকার বাসিন্দা মো. আবুল মিয়ার ছেলে।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহযোগিতায় শনিবার রাত দেড়টায় অভিযান চালিয়ে দূর্গাপুর ইউনিয়নের মিঠুরকান্দি পাকা রাস্তার উপর হতে চোরাইকৃত ১টি ৩ চাকা বিশিষ্ট অটোরিক্সা (মিশুক)সহ মো. হাবিল মিয়াকে গ্রেপ্তার করে।

এরআগে বৃহস্পতিবার রাতে মতলব উত্তর থানার সাদুল্যাহপুর ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের বাবুল সরকারের গ্যারেজ থেকে ১টি ৩ চাকা বিশিষ্ট অটোরিক্সা (মিশুক) গ্যারেজের তালা ভেঙ্গে চুরি হয়। এ ব্যাপারে মতলব উত্তর থানার মামলা নং-০৮, তারিখ-১১/১১/২০২৩ইং, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোডে মামলা রুজু হয়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদ মোবারক জানান, গ্রেপ্তার ব্যক্তি আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তার কাজই এক স্থান থেকে অটোরিকশা চুরি করে অন্য স্থানে বিক্রি করে অর্থ উপার্জন করা। আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

স্টাফ করেসপন্ডেট, ১২ নভেম্বর ২০২৩