Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরের বাহাদুরপুরে বিদ্যুতায়ন কাজের উদ্বোধন
Khuti

মতলব উত্তরের বাহাদুরপুরে বিদ্যুতায়ন কাজের উদ্বোধন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাহাদুরপুর গ্রামে বিদ্যুতায়নের লক্ষ্যে মঙ্গলবার (১৩ মার্চ) লাইনের খুঁটি লাগানোর কাজ শুরু হয়েছে।

এদিন দুপুরে স্বর্ণপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান কল্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল বিদ্যুতায়ন নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এসময় মোহনপুর ইউপি’র প্যানেল চেয়ারম্যান-২ মোঃ বাবুল প্রধান, বিশিষ্ট সমাজ সেবক ও শরীফ উল্যাহ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ রসুল বেপারী, বিদ্যুতায়ন লাইনের সাব কনট্রাক্টর মোঃ জাকির হোসেন, ছাত্রলীগ নেতা মোঃ রবিন হোসেন প্রধানসহ উক্ত ওয়ার্ড আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

খুব অল্প সময়ের মধ্যে এ লাইন টানানোর কাজ সম্পন্ন শেষে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হবে।

এছাড়াও মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর এ ওয়ার্ডে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির ঐকান্তিক প্রচষ্টা আর আন্তরিকতা এবং স্বর্ণপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুলের সার্বিক সহযোগিতায় এ ওয়ার্ডে অসংখ্য উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয়েছে। ছেংগারচর পৌরসভার শিকিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় খেয়া ঘাট থেকে বাহাদুরপুর হয়ে সটাকী লঞ্চঘাট পর্যন্ত বিশাল বড় রাস্তা করা হয়েছে। এখন আর বর্ষা মৌসুমে তাদের দূর্ভোগ পোহাতে হয়না।

মোহনপুর ইউপি সদস মোঃ বাবুল প্রধান বলেন, ‘আ’লীগ যখনই ক্ষমতায় এসেছে ত্রাণ মন্ত্রী মায়া ভাই স্বর্ণপদক প্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান কল্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুলের সার্বিক সহযোগিতায় বাহাদপুর গ্রামে অসংখ্য উন্নয়ন হয়েছে। ত্রাণমন্ত্রী মহোদয়ের কাছে এ এলাকার মানুষ কিছু চাওয়ার আগেই অনেক কিছু পেয়েছি।’

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল