Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ৩ কি.মি.রাস্তা নির্মাণ
মতলবে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ৩ কি.মি.রাস্তা নির্মাণ

মতলবে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে ৩ কি.মি.রাস্তা নির্মাণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ছোবহান সরকার (সুভা) এর ব্যক্তিগত উদ্যোগে ৩ কি.মি. মাটির রাস্তা নির্মাণ করছেন। কলাকান্দা ইউনিয়নের জনসাধারণের সুবিধার্থে তিনি নিজ তহবিল থেকে প্রায় ৮ লাখ টাকা ব্যয়ে এ রাস্তাটি নির্মাণ করে দিচ্ছেন।

বুধবার (১১ এপ্রিল ) দুপুরে চেয়ারম্যান মো.ছোবহান সরকার (সুভা) উক্ত রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব শ্যামল চন্দ্র দাস,ইউপি সদস্য মো.মাহফুজ সরকার,সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান শিবলু, বাবুল সরকার,মজিবুর রহমান, লিয়াকত আলী দেওয়ান প্রমুখ।

পরিদর্শনকালে চেয়ারম্যান বলেন,‘বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নের প্রতীক। এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়ন করছেন। এ উন্নয়নের অংশ হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি মতলবের প্রতিটি ইউনিয়নে উন্নয়ন করছেন। রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ সকল সেক্টরে উন্নয়ন করছেন। তিনি মতলবকে সিঙ্গাপুরে রুপান্তরিত করতে চান।

চেয়ারম্যান সুভা আরও বলেন, ‘আমি যতদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবো। ততদিন জনগণের সেবা করে যাব। মন্ত্রী মহোদয়ের সহযোগিতায় ইউনিয়ন সকল উন্নয়ন কাজ বাস্তবায়ন করে কলাকান্দাকে একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো। উপস্থিত সকলের কাছে তিনি নৌকার পক্ষে ভোট চান।’

খান মোহাম্মদ কামাল