Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ৪ দফা জানাজা শেষে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক ইউপি চেয়ারম্যান
হাজারো মানুষের ভালবাসা নিয়ে

মতলবে ৪ দফা জানাজা শেষে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক ইউপি চেয়ারম্যান

হাজারো মানুষের ভালবাসা নিয়ে চিরনিদ্রায় শায়িত হলেন মতলব দক্ষিণ উপজেলার জনপ্রিয় সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।

১১ সপ্টেম্বের,শনিবার ৪ দফা নামাজে জানাজা শেষে খাদেরগাঁও ইউনিয়নের পুটিয়া নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে মরহুম আব্দুল হাইয়ের লাশ দাফন করা হয়।

প্রথম ও দ্বিতীয় জানাজা সকাল ১০ টায় ও বেলা ১১ টায় ঢাকায় এবং বাদ আছর মতলব নিজ গ্রাম পুটিয়াতে পরপর দুটি জানাযা অনুষ্ঠিত হয়।

শেয জানাজার আগে মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম সাগরের পরিচালনায় আব্দুল হাই এর জীবনাদর্শ নিয়ে সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভসপতি ও মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ শুক্কুর পাটওয়ারী,উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সরকার,খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মন্জুর হোসেন রিপন,মতলব পৌর বিএনপির সভাপতি শোশেব আহম্মেদ সরকার,খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ঢালী ও মরহুমের বড় ভাই

।নামাজে জানাজায় সামাজিক, রাজনৈতিক,শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী,দিনমজুরসহ সকল শ্রেণীপেশার লোকজন অংশগ্রহণ করেন।

জানাজায় প্রায় সাড়ে ৫ হাজার মুসল্লী উপস্থিত ছিলেন। পরে মরহুমের কপিনে উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি,যুবদল, ও ছাত্রদলের নেতৃবৃন্দ ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

আব্দুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মোঃ জালাল উদ্দিন।তিমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদন জানান।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১২ সেপেটম্বর ২০২০