Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ৩টি প্রকল্প অনুমোদন হওয়ায় এমপিকে ফুলেল শুভেচ্ছা
চাঁদপুরের মতলব উত্তর

মতলবে ৩টি প্রকল্প অনুমোদন হওয়ায় এমপিকে ফুলেল শুভেচ্ছা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জন্য ৭শ’১৭ কোটি টাকার ৩টি প্রকল্প জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় অনুমোদন হওয়ায় চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুলকে মতলব উত্তরের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বেলা ১২টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গালিমখা বাজারস্থ বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ছেংগারচর পৌরসভা’সহ উপজেলার ১৪টি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচছা জানান।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আওতাধীন মতলব মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধ সড়ক উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পে প্রায় ১২২ কোটি টাকা, দাউদকান্দি-মতলব-চাঁদপুর সড়ক প্রশ্বস্থকরণ ও সরলীকরণে ৫শ’২৪ কোটি ৭০ লক্ষ টাকা ও শেখ কামাল আইটি পার্ক নির্মাণ প্রকল্পে ৭০ কোটি টাকা একনেক সভায় অনুমোদন দেয়া হয়।

গালিমখা দলীয় কার্যালযে আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপিকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। এসময় মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন নেতৃবৃন্দ।

উপজেলা ভাইস চেয়ানম্যান মোতাহার হোসেন খান সুফল ও উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিহের নেতৃত্বে উপজেলা যুবলীগ। ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাসান কাইয়ুম খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজি, অ্যাড. মহসিন মিয়া মানিক ও পৌর আ’লীগ নেতা আল মাহমুদ টিটু মোল্লার নেতৃত্বে ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগ। অ্যাড. আক্তারুজ্জামান নেতৃত্বে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ। মুজাহিদুল ইসলাম সেলিম ও মিলন মেম্বারের নেতৃত্বে উপজেলা শ্রমিক লীগ। বাগানবাড়ি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়ার নেতৃত্বে বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ।আবু হানিফ অভির নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ। মাহবুব হোসেন ও রমিজ উদ্দিনের নেতৃত্বে দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ। মাজহারুল ইসলাম টফিজের নেতৃত্বে গজরা ইউনিয়ন যুবলীগ। নুরে আলম স্বপন ও আল মামুন সরকারের নেতৃত্বে ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক,৪ সেপেটম্বর ২০২০