মতলবে সড়ক দুর্ঘটনায় পল্লী বিদ্যুতের ইলেকট্রেশিয়ান গুরুতর আহত   

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বাইপাস সড়কে বুধবার (২৩ মার্চ) দুপুরে  বাইক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পল্লী বিদ্যুতের ইলেকট্রেশিয়ান নাজিম উদ্দীন (৪১) গুরুতর আহত হয়েছে। সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে মতলব পৌরসভার উদ্দমদী গ্রামের মোখলেছুর রহমান প্রধানের বড় ছেলে।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার পোনে একটায় নাজিম উদ্দীন  তার চাচাতো ভাই জুয়েলকে সাথে নিয়ে বাইক চালিয়ে দগরপুর এলাকায় তার ব্যক্তিগত কাজের উদ্দেশ্য রওয়ানা হন। বাইপাস সড়কের পানি ট্যাংকি এলাকায় যাওয়ার পর বিপরীত দিক থেকে চাঁদপুরের উদ্দেশ্য আসা দ্রুতগামী  একটি পিকআপ ভ্যান এসে বাইকটিকে ধাক্কা দিলে সাথে সাথে বাইকে থাকা দু’জনই ছিটকে পড়ে যায়। এতে নাজিম উদ্দিন ও তার চাচাতো ভাই জুম্মান (৩০) আহত হয়।স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে নাজিম উদ্দিনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  ছোট ভাই আল মামুন বলেন,তার ভাই নাজিম উদ্দিন বাইকে করে নিজ বাড়ী থেকে বাইকে করে দগরপুর এলাকায় যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি পিক-আপ ভ্যান দ্রুত গতিতে এসে বাইকটিকে ধাক্কা দিলে তারা দুজনেই নীচে পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পায়।

 এদিকে ঘটনার সাথে সাথে  ধাক্কা দেয়া পিক-আপটি পালিয়ে যায়। থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তবে পিক-আপটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।আটকের চেষ্টা চলছে।এ ব্যপারে কেউ কোন অভিযোগ করেনি।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৩ মার্চ ২০২২

Share