Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় ভ্যানগাড়ী চালককে অর্থদণ্ড
স্কুলছাত্রীকে

মতলবে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় ভ্যানগাড়ী চালককে অর্থদণ্ড

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বহরী গ্রামে বুধবার দুপুরে দশম শ্রেনীর (১৫) এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে জয়নাল আবেদীন (৪০) নামক এক ভ্যানগাড়ী চালককে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার রাত সাড়ে ৭ টায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রায় ঘোষনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।

কিশোরীটি স্থানীয় একটি শিক্ষাপ্রতিষ্ঠানের দশম শ্রেণির শিক্ষার্থী। ভ্যানগাড়িচালক জয়নাল আবেদীনের বাড়ি উপজেলার উপাদী গ্রামে। ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তিনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে , আজ দুপুর দুইটায় বিদ্যালয় থেকে ছাত্রী হেঁটে বাড়ি যাচ্ছিল। বহরী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ওই চালক তাঁর ভ্যানগাড়িসহ সেখানে আসেন এবং গাড়িটি থামিয়ে কিশোরীটির সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এতে সায় না দিলে ওই চালক জোর করে পাশের একটি নির্জন স্থানে ছাত্রীকে নিয়ে যান। সেখানে ভ্যানচালক ছাত্রীর শরীরের একাধিক স্পর্শকাতর স্থানে হাত দেন।

এ সময় তার কান্না ও চিৎকার শুনে আশপাশের লোকজন সেখানে এগিয়ে এসে ভ্যানচালককে আটক করে রাখে। বিদ্যালয়ের সভাপতি রফিকুল ইসলাম বলেন,ছাত্রী স্কুল থেকে দুপুরে বাড়ী ফেরার পথে ওই ভ্যানগাড়ী চালক তাকে একা পেয়ে শ্লীলতাহানি করে। পরে ছাত্রীর কাছ থেকে ঘটনাটি জেনে স্থানীয় লোকজন একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ওই ভ্যানগাড়িটিকে অনুসরণ করেন এবং বহরী এলাকায় তাঁকে গাড়িসহ আটক করা হয়।বিষয়টি মতলব দক্ষিণ থানায় খবর দিলে পুলিশ এসে ভ্যানগাড়ী চালককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে অর্থদণ্ড দেয়া হয়।

কিশোরীটির মা অভিযোগ করে বলেন, এ ঘটনায় তাঁর মেয়ে খুবই শঙ্কিত এবং মানসিকভাবে ভেঙে পড়েছে। ইউএনও ফাহমিদা হক বলেন, আটককৃত আসামীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক , ২০ জুলাই ২০২২