Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে সাংবাদিক মায়ের ইন্তেকাল
সাংবাদিক

মতলবে সাংবাদিক মায়ের ইন্তেকাল

দৈনিক আলোকিত চাঁদপুর ও সাপ্তাহিক পাঠক সংবাদের মতলব দক্ষিণ প্রতিনিধি রবিউল আলমের মা পারুল বেগম (৪২) গত ২৬ সেপ্টেম্বর বেলা সাড়ে এগারোটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে তিনি স্বামী, ১ মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য আবীর স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ একাধিক রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন।

গত কয়েকদিন আগে ঢাকাস্থ একটি প্রাইভেট হাসপাতালে তার শরীরে অপরেশন করা হয়। সেখানে দীর্ঘ দিন থাকার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। হঠাৎ করে তার শারিরীক অবস্থা সংকটাপন্ন হওয়ায় চিকিৎসকরা তাকে আইসিইউ বিভাগে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে সোমবার রাত সাঠে দশটায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়। সোমবার বেলা এগারোটায় তার মৃত্যু হয়। পরে ওইদিন দিন বাদ আছর মরহুমের নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর সংবাদ এর সহ সম্পাদক ও সাপ্তাহিক পাঠক সংবাদ এর উপদেষ্টা সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান। রিপোর্টার ও ইউপি সদস্য মাইন উদ্দিন মেম্বার। বিএনপি নেতা সিরাজ মোল্লা সহ শত শত মুসল্লী জানাজায় শরিক হন।মরহুমা তার সামি দুই ছেলে এক মেয়ে সহ অনেক গুন গ্রাহী রেখে গেছেন।

মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রঃ। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উললা প্রঃ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৬ সেপ্টেম্বর ২০২২