মতলবে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ

আওয়ামী লীগ সরকার আমলে দেশের উন্নয়ন কর্মকান্ডের সচিত্র ও তথ্যসম্বলিত লিফলেট বিতরণ করেন চাঁদপুর -২ আসেনর সংসূ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল। ১৭ জুলাই সোমবার মতলব উত্তর উপজেলার নাউরী আদর্শ ডিগ্রী কলেজ ও নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক এবং ছাত্র -ছাত্রীদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সারা দেশে যেসব গুরুত্বপূর্ণ উন্নয়নমুলক কাজ করছেন ওইসব কাজের লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণকালে চাঁদপুর -২ (মতলব উত্তর-দক্ষিন) এর মাননীয় সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেন, সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। বর্তমান শেখ হাসিনা সরকার আমলে ঢ়েসব উন্নয়ন মুলক কাজ হয়েছে তা বিগত কোন সরকার একশ বছরেও করতে পারবে না। তাই উন্নয়ন অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে এ প্রজন্মের তরুনদের প্রতি আহবান জানান স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য।

তিনি আরো বলেন বাংলাদেশ যে আজ উন্নয়নের মহাসড়কে, অনুন্নত থেকে উন্নয়নশীল বাংলাদেশে রুপান্তরিত হয়েছে এবং উন্নত যে বাংলাদেশের স্বপ্ন দেখছি সেই স্বপ্নের বাস্তবায়ন করেছেন দেশরত্ন শেখ হাসিন।
ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় দেশরত্ন শেখ হাসিনা কে প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য।

এ সময় আরো উপস্থিত ছিলেন আলাউদ্দিন আলাল, ভারপ্রাপ্ত অধ্যক্ষ, নাউরী আদর্শ ডিগ্রী কলেজ, নুর জাহান, সহকারী প্রধান শিক্ষক, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়। সালাউদ্দিন, প্রভাষক, নাউরী আদর্শ ডিগ্রী কলেজ।
আফিয়া সুলতানা, সিনিয়র সহকারী শিক্ষক, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়।আ.ন.ম গোলাম মোস্তফা, সিনিয়র সহকারী শিক্ষক, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়।আক্তার হোসেন, সিনিয়র শিক্ষক, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়। মাহফুজুর রহমান,সিনিয়র শিক্ষক, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়। মিজানুর রহমান, সিনিয়র শিক্ষক, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়। ইঞ্জিনিয়ার রেজাউল করিম, সাধারণ সম্পাদক, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও চেয়ারম্যান ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদ।
আব্দুর রব, সাবেক আহবায়ক মতলব উপজেলা ছাত্রলীগ। নুরে আলম স্বপন, সভাপতি, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগ। মোঃ আতাউর রহমান সবুজ, সাধারণ সম্পাদক, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগসহ নাউরী আদর্শ ডিগ্রী কলেজ ও নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জনাব এ.কে.এম তাজুল ইসলাম, প্রধান শিক্ষক, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৭ জুলাই ২০২৩

Share