Home / উপজেলা সংবাদ / মতলবে শিক্ষিকা তাছলিমার স্মরণে মিলাদ ও দোয়া
মতলবে শিক্ষিকা তাছলিমার স্মরণে মিলাদ ও দোয়া

মতলবে শিক্ষিকা তাছলিমার স্মরণে মিলাদ ও দোয়া

মতলব উত্তর ছেংগারচর পৌরসভার সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা তাছলিমা আক্তারের স্মরণে ও বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

শনিবার (৩১অক্টোম্বর) দুপুরে বিদ্যালয়ের পক্ষ থেকে এ মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

সিদ্দিকা বেগম বালিকা বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি মো. আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোঃ কামাল উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন,বিদ্যালয়ের দাতা সদস্য ও বিদ্যালয় পরিচালনা পরিষদের অন্যতম সদস্য মোঃ গোলাম হোসেন সরদার,

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুল হক পাটোয়ারী, মরহুমা তাছলিমা আক্তারের স্বামী ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ রফিকুল ইসলাম রিপন সরকার, মোঃ আহসান উল্যাহ দর্জি, মোঃ আলা উদ্দিন,ট্রাস্ট্রের সদস্য মোঃ মাহবুবুল হক প্রমূখ।

মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ডা.নওয়াব আলী মেমোরিয়াল ওয়েল ফেয়ার ট্রাস্টের মসজিদের ইমাম মাওলানা মোঃ এফাজুর রহমান। এর আগে সকালে সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা তাছলিমা আক্তারের স্মরণে ও রুহের মাগফেরাত কামনা করে কোরআন খতমের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ডা.নওয়াব আলী ওয়েল ফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাংলাদেশ সরকারের সাবেক অডিটর জেনারেল মোঃ আসিফ আলীর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। তার রোববার চোকের অপারেশন করা হয়েছে। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, সিদ্দিকা বেগম বালকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রিয় শিক্ষক তাছলিমা আক্তার ৭ অক্টোম্বর বুধবার ভোর রাতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া… রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৫ বছর।

।। আপডেট ২:২৭ এএম ০১ নভেম্বব, ২০১৫ শনিবার
/ডিএইচ
কামাল হোসেন খান