মতলব দক্ষিণ

মতলবে চুরি হওয়া মোটরসাইকেল ও মাদক উদ্ধার : আটক ৬

চাঁদপুরের মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবালের নেতৃত্বে মাদক বিরোধী পৃথক অভিযানে ৪শ পিস ইয়াবা, ২৮ পিস ফেনসিডিল ও একটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় জড়িত ৬ জনকে আটক করা হয়। আটককৃতদেরকে সোমবার (২৭ আগস্ট) চাঁদপুরের বিচারিক আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরন করা হয়।

আটককৃতরা হচ্ছে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার পশ্চিম কাউয়াদী গ্রামের আ.হাসেম সরকারের ছেলে মহসীস সরকার (২৯), আ.মতিনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৮), মতলব দক্ষিণ উপজেলার চরমুকুন্দি গ্রামের বাচ্চু প্রধানের ছেলে আনিসুর রহমান (৪২) ও খাইরুল প্রধান (২৬) এবং মাসুন্ডা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মো. মোস্তফা মিয়া (১৮) ও আধারা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মো. আমির হামজা (২২)। ২৬ আগষ্ট থানার এসআই জহির ও এএসআই মো.শরিফ হোসেনসহ ফোর্স নিয়ে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. ইব্রাহীম খলিল বলেন, মাদক বেচা-কেনা করছে এমন গোপন তথ্যের ভিত্তিতে ওইদিন রোববার রাতে চরমুকুন্দি গ্রাম থেকে আনিসুর রহমান ও খাইরুলকে প্রথমে আটক করা হয়। তাদের দেয়া তথ্য মোতাবেক গভীর রাতে নায়েরগাঁও পশ্চিম বাজারের পাবলিক টয়লেটের নিকট থেকে মহসীন সরকার ও সাইফুল ইসলামকে ৪শ পিস ইয়াবা ও ২৮ পিস ফেনসিডিলসহ আটক করা হয়। অপরদিকে একইদিনে গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটর সাইকেলসহ মো. মোস্তফা মিয়া ও আমির হামজাকে আশ্বিনপুর এলাকা থেকে আটক করা হয়।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল বলেন, আটককৃত ৪ জনসহ পলাতক আরো ৩ জনের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে এবং অপর ২ জনের বিরুদ্ধে চুরি মামলা হয়েছে।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০:৩০ পিএম, ২৭ আগস্ট ২০১৮, সোমবার
ডিএইচ

Share