Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে মাদক বিরোধী অভিযানে আটক ৪
মাদক বিরোধী

মতলবে মাদক বিরোধী অভিযানে আটক ৪

চাঁদপুরে মতলব উত্তর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০ পিস ইয়া ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী এবং একই সাথে গ্রেফতারি পরোয়ানা ১ জনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। তিন মাদক ব্যবসায়ীর মধ্যে সোহরাব রাঢ়ী ও কামরুজ্জামান নামে ওয়ারেন্টভুক্ত আসামি।

১ ফেব্রুয়ারি সোমবার রাতে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল এবং পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ এর সার্বিক দিক নির্দেশনায় অত্র থানায় কর্মরত এসআই মোঃ ইব্রাহীম সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মাদক উদ্ধার অভিযানে সটাকী থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী এবং গ্রেফতারী পরোয়ানা ১ জনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।।

গ্রেফতারকৃত অঅসামীরা হলেন, উপজেলার সুগন্ধি রাঢ়ী বাড়ির অঅব্দুর রশিদ (বাচ্চু রাড়ী) ছেলে মোঃ সোহরাব (৪৫), সটাকী সওদাগর বাড়ির সুলতান সওদাগরের ছেলে জুনাব আলী (৩৫), একই এলাকার মৃত মোঃ রওশন সওদাগরের ছেলে বোরহান সওদাগর (৫০)। তাদের কাছ এসময় ১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা করা করা হয়েছে। আটক মোঃ সোহরাফ রাঢ়ী এর নামে গ্রেফতারী পরোয়ানা রয়েছে আদালতের। অপরদিকে অত্র থানার এএসআই মোঃ কামাল উদ্দিন ওয়ারেন্টভুক্ত আরেক আসামী উপজেলার সাখারীপাড়া গ্রামের আবুল কালাম আজাদ (আবুল দেওয়ান) এর ছেলে কামরুজ্জামান দেওয়ান (৫৫)কে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন উপজেলায় মাদক বিরোধী অভিযানে এদেরকে আটক করা হয়েছে। আটকদের মধ্যে দুইজন ওয়ারেন্টভুক্ত আসামী। মতলব উত্তর থানাকে মাদকমুক্ত রাখতে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিজস্ব প্রতিবেদক,২ ফেব্রুয়ারি ২০২১