মতলবে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু

চাঁদপুরের মতলব উত্তরে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে নদীতে পড়ে সোমবার (২৫ জুন ) ভোররাতে সেলিম মিয়াজী (৩৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে। মৃত.সেলিম মিয়াজী উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের লিয়াকত মিয়াজীর ছেলে।

নদীতে পড়ে যাওয়ার ৪ ঘন্টা পর তার লাশ উদ্ধার করে ডুবুরি দল। পরে লাশের ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুজন মিয়াজী বলেন, সোমবার ২৫ জুন ভোররাতে মেঘনা নদীতে মাছ ধরার জন্য গেলে সেলিম মিয়াজী মেঘনা নদীতে পড়ে গিয়ে তলিয়ে যায়। সাথে সাথে বাহাদুরপুর গ্রামে খবর দিলে ১৫-২০টি মাছ ধরার নৌকা ঘটনাস্থল মেঘনা নদীর দশানী এলাকায় পৌঁছে।

অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ডুবুরি খবর দিলে ওই দিন সকাল ৭টার দিকে নদীর তলদেশ থেকে সেলিম মিয়াজীর লাশ উদ্ধার করা হয়।তবে সে মৃগ রোগী ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। সে অভাবের কারণে পরিবারের আহার যোগাড় করতে সে মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে তার এ মর্মান্তিক মৃত্যু হয়। নিহত জেলে সেলিম এক সন্তানেরর জনক। তারা ৩ ভাই। ভাইদের মধ্যে সে সবার বড়।

এ খবর পেয়ে সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম শামীম,পুলিশ পরিদর্শক আলমগীর হেসেন, এসআই মোহাম্মদ আলী ও এসআই মনির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় মোহনপুর ইউপি সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মো.বাবুল হোসেন প্রধান উপস্থিত ছিলেন। তাঁরা মাছ ধরতে গিয়ে নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে ওই নিহত সেলিম মিয়াজীর বাবা-মা ও স্ত্রীকে সান্তনা দেন এবং সহমর্মিতা জানান।

মতলব উত্তর থানা পুলিশ খবর পেয়ে সকাল ১০টায় বাহাদুপুর চরে মৃত.সেলিম মিয়াজীর বাড়িতে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার জন্য চাঁদপুর মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়।

প্রতিবেদক : খান মো.কামাল
আপডেট,বাংলাদেশ সময় ৬:২০ পিএম, ২৫ জুন ২০১৮,সোমবার
এজি

Share